শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচন এলেই ষড়যন্ত্রকারীরা এক হয়ে যায়: স্বরাষ্ট্রমন্ত্রী

সারাদেশ ডেস্ক   |   শনিবার, ১০ জুন ২০২৩   |   প্রিন্ট   |   67 বার পঠিত   |   পড়ুন মিনিটে

নির্বাচন এলেই ষড়যন্ত্রকারীরা এক হয়ে যায়: স্বরাষ্ট্রমন্ত্রী

নির্বাচন এলেই ষড়যন্ত্রকারীরা এক হয়ে নতুন ষড়যন্ত্র শুরু করে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, অনেক দল নির্বাচনে অংশ গ্রহণ করে না এবং নির্বাচন যেন না হয় সেজন্য তারা হইচই করতে থাকে।
শনিবার রাজধানী ঢাকার ধামরাইয়ে বৈন্যা নবজাগরণী সংঘ মাঠে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে তিনি উপজেলায় বৈন্যা-কুশুরা পুলিশ ক্যাম্প উদ্বোধন করেন। নতুন এই পুলিশ ক্যাম্পে একজন এসআই, দুজন এএসআই ও সাতজন কনস্টেবল নিয়োজিত থাকবেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার কখনও ষড়যন্ত্র করে না। বরং নির্বাচন ঘনিয়ে আসায় দেশে-বিদেশে সরকারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চলছে।

জনগণের শক্তিকে কাজে লাগিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের শক্তিকে বিশ্বাস করে বলেই মানুষ সরকারের ধারাবাহিকতা রক্ষায় মুখিয়ে আছে।

তিনি বলেন, আমরা ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করেছি। যুদ্ধের কারণে তেল, গ্যাস পরিবহন খরচের দাম তিন-চারগুণ বেড়েছে। এজন্য কিছুটা লোডশেডিং হচ্ছে। এ মাসের শেষে বিদ্যুতের সমস্যা আর থাকবে না। দ্রব্যমূল্যের দাম বেড়েছে। এজন্য আমরা ভর্তুকি দিচ্ছি।

তিনি আরও বলেন, আমরা আলোকিত বাংলাদেশে থাকবো। আর অন্ধকারে থাকবো না। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি স্মার্ট বাংলাদেশে পরিণত হবে।

আসাদুজ্জামান খান বলেন, প্রধানমন্ত্রী তার সঠিক নেতৃত্ব ও আদর্শ নিয়ে কাজ করেন। এজন্যই পৃথিবীজুড়ে প্রধানমন্ত্রীর এতো সুনাম। তাকে ১৯ বার হত্যা চেষ্টার পরও তিনি দেশের মানুষের কল্যাণে কাজ করার জন্য বেঁচে আছেন।

তিনি বলেন, যেকোনো মূল্যে মাদক নিয়ন্ত্রণ করতে হবে, সমাজ রক্ষা করতে হবে। সন্তান কোথায় যায়, কী করে খেয়াল রাখতে হবে। মাদকের বিরুদ্ধে যুদ্ধে জয়লাভ করতে সকল অভিভাবকদের সহযোগিতা করারও আহবান জানান মন্ত্রী।

জামায়াতকে সমাবেশের অনুমতি দেওয়া প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, দলটি সবসময় বায়তুল মোকাররমের উত্তর গেটে অনুষ্ঠান করতো। তাদের এবার বলে দেওয়া হয়েছে, ওই স্থানে সমাবেশ করলে যানজট সৃষ্টি হয়। তারা যেন অন্য কোনো ভেন্যুতে যায়। এজন্য তারা নতুন ভেন্যুতে গিয়েছে।

ঢাকা জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নজরুল ইসলাম, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ হেল কাফি, সাবেক রাষ্ট্রদূত মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তরুণ, ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র গোলাম কবির প্রমুখ।

Facebook Comments Box

Posted ১১:৩৬ পূর্বাহ্ণ | শনিবার, ১০ জুন ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com