বুধবার ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখ-সালমানের অ্যাকশন দৃশ্যের ব্যয় ৪৫ কোটি!

বিনোদন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১১ মে ২০২৩   |   প্রিন্ট   |   180 বার পঠিত   |   পড়ুন মিনিটে

শাহরুখ-সালমানের অ্যাকশন দৃশ্যের ব্যয় ৪৫ কোটি!

শাহরুখ খানের ‘পাঠান’এ ক্যামিও চরিত্রে হাজির হয়েছিলেন সালমান খান। তাতেই পর্দা কেঁপে উঠেছিল দর্শকদের হাততালি আর উচ্ছ্বাসে। এই দুই খানকে ফের একসঙ্গে দেখা যাবে ‘টাইগার থ্রি’তেও। এটা অবশ্য সালমান খানের ছবি, ক্যামিও দিচ্ছেন শাহরুখ ।

সিনেমাটির একটি অ্যাকশন দৃশ্যে হাজির হবেন দুই খান। এ জন্য আদিত্য চোপড়া ৩৫ কোটি রুপি ব্যয় করেছেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

এই অ্যাকশন সিক্যুয়েন্সের শুটিং শুরু করেছেন পরিচালক মণীশ শর্মা। কঠোর নিরাপত্তার মধ্যে মুম্বাইয়ের মাধ দ্বীপে দৃশ্যধারনের কাজ চলছে। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘‘টাইগার থ্রি’ সিনেমার পরিচালক শুটিং সেটে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করেছেন। কোনোরকম ফাঁকফোকর রাখেননি। বুধবার (১০ মে) শুটিং সেটে সালমানের সঙ্গে যোগ দেন শাহরুখ খান। এই সিক্যুয়েন্সের জন্য কোটি কোটি টাকা খরচ করছেন নির্মাতারা। এখানে ৭দিন শুটিং হবে।’’

সূত্র পিংকভিলাকে জানায়, ‘‘টাইগার থ্রি’ সিনেমার অ্যাকশন দৃশ্যের জন্য বড় পরিসরে সেট নির্মাণ করেছেন প্রযোজক আদিত্য চোপড়া। এজন্য তিনি ব্যয় করেছেন ৩৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৪৫ কোটি ৭৪ লাখ টাকার বেশি)। সালমান-শাহরুখ খানকে একফ্রেমে রাখার ধারণাটাই আইকনিক, যা ‘পাঠান’ সিনেমায় ঘটেছে। ‘টাইগার থ্রি’ সিনেমার মাধ্যমে বিষয়টি অন্য স্তরে নিয়ে যেতে চাচ্ছেন আদিত্য। এই দুই মেগাস্টারকে একসঙ্গে উপস্থাপনের জন্য ৩৫ কোটি রুপি ব্যয়ে অ্যাড্রেনালিন-পাম্পিং অ্যাকশন সিয়েকুন্সে করতে যাচ্ছেন।’’

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ক্যাটারিনা কাইফ। আগামী বছরের ১০ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

Facebook Comments Box

Posted ২:২০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ মে ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com