শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জীবনে কখনও কিছু লুকাইনি, শুধু বিয়ের কথা জানাইনি: রোশান

বিনোদন ডেস্ক   |   রবিবার, ০৭ মে ২০২৩   |   প্রিন্ট   |   119 বার পঠিত   |   পড়ুন মিনিটে

জীবনে কখনও কিছু লুকাইনি, শুধু বিয়ের কথা জানাইনি: রোশান

অনেকক্ষণ ফোন বেজেই চলছে। সাড়া পাওয়া যাচ্ছিল না। ব্যস্ত মনে হয়–

হ্যাঁ, ঠিকই ধরেছেন। আজ [গতকাল] আমার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন নিয়ে ব্যস্ত সময় কাটছে। এ কারণে সকাল থেকে অনেকেরই ফোন ধরতে পারিনি।

এশার সঙ্গে প্রেম করছেন অনেক বছর। বিয়ে করেছেন কবে?

আমাদের প্রেমের সম্পর্ক পাঁচ বছর। প্রায় তিন বছর আগে বিয়ে করেছি। আমাদের জন্য দোয়া করবেন, যেন সুখে-শান্তিতে সারাটা জীবন কাটাতে পারি।

এত বছর পর সবাইকে বিয়ের কথা জানালেন…

জীবনে কখনও কিছু লুকাইনি। যে জন্য প্রেমের কথা সবাইকে আগেই জানিয়েছে। প্রেমের কথা গোপন রাখা মানে ভালোবাসার প্রতি অসম্মান করা। প্রেমিকার সঙ্গে আনন্দঘন ছবিও প্রকাশ করেছি। হ্যাঁ, এটি সত্যি যে বিয়ের কথা জানাইনি। বিভিন্ন কারণে জানানো হয়নি। আমার শ্বশুর বিষয়টি জানতেন না। তিনি আমাদের বিয়েটা কীভাবে নেবেন, তা ভেবে বেশ ভয়ে ছিলাম। তবে জানার পর তিনি খুশিই হয়েছেন। এর পরপরই তিনি বিবাহোত্তর অনুষ্ঠানের উদ্যোগ নেন।

হানিমুনে যাচ্ছেন কবে?

এশার পরিবার যেহেতু বিয়ের বিষয়টি জানত না, তাই দু’জনের দেশের বাইরে যাওয়া হয়নি। তবে বাংলাদেশে আমরা বিভিন্ন জায়গায় ঘুরেছি। শিগগিরই মালদ্বীপ অথবা থাইল্যান্ডে হানিমুনে যাওয়ার পরিকল্পনা রয়েছে।
ব্যক্তিজীবন নিয়ে অনেক কথা হলো। এবার পেশাগত বিষয় নিয়ে আলাপ হোক।

ঈদের সিনেমা নিয়ে কেমন সাড়া পাচ্ছেন?

ভালোই। ঈদে আমার অভিনীত সিনেমা ‘জ্বীন’ ও ‘পাপ’ দেখে অনেকেই তাঁদের ভালো লাগার কথা জানিয়েছেন। বিগত বছরগুলোতে সিনেমায় দর্শক আমাকে বিভিন্ন চরিত্রে দেখে আসছেন। তাঁরা আমাকে ‘পাপ’ সিনেমায় নতুন চেহারায় আবিষ্কার করেছেন। এমন চেহারা দেখে সত্যি অনেকে অবাক হয়েছেন। আর যাঁরা হরর সিনেমা পছন্দ করেন, তাঁদের ‘জ্বীন’ ভালো লেগেছে। এখানেও চরিত্রের ভিন্নতা আছে। দুটি সিনেমার গল্পও অসাধারণ। সব মিলিয়ে বেশ সাড়া পাচ্ছি। তবে ‘জ্বীন’ সিনেমাটি নিয়ে অনেক বেশি প্রতিক্রিয়া মিলছে। গত শুক্রবারও অনেকে এ সিনেমার টিকিট পাননি।

‘মায়া– দ্য লাভ’ সিনেমার নির্মাতার অভিযোগ, শিল্পীরা শিডিউল ফাঁসাচ্ছেন। বিষয়টি নিয়ে কী বলবেন?

এটি মাল্টিকাস্টিং সিনেমা। শিডিউল নিয়ে ঝামেলা তো একটু হবেই। আমি ছাড়াও অনেক তারকা শিল্পী রয়েছেন এতে। যে জন্য শিডিউল মেলানো একটু কঠিন। তবে শিল্পীরা শিডিউল ফাঁসিয়েছেন– এটি আমি মানতে নারাজ। হয়তো নির্মাতা অভিমান থেকে কথাটি বলেছেন। পরে তিনি নিজেই বিষয়টি পরিষ্কার করেছেন। নতুন শিডিউল দিয়েছি। এ মাসের শেষের দিকেই এর কাজ শুরু হবে।

Facebook Comments Box

Posted ১:১৪ অপরাহ্ণ | রবিবার, ০৭ মে ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com