সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনা বাংলাদেশের নতুন ইতিহাসের নির্মাতা: সুজিত রায় নন্দী

রাজনীতি ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩   |   প্রিন্ট   |   165 বার পঠিত   |   পড়ুন মিনিটে

শেখ হাসিনা বাংলাদেশের নতুন ইতিহাসের নির্মাতা: সুজিত রায় নন্দী

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের নতুন ইতিহাসের নির্মাতা। তার সুযোগ্য নেতৃত্বে করোনা সংকট মোকাবিলা করে দেশ আজ কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

আজ বৃহস্পতিবার সকালে চাঁদপুর সদরের ফরক্কাবাদ ডিগ্রি কলেজের গান্ধী ভবন অডিটোরিয়ামে প্রধানমন্ত্রীর নির্দেশে ইফতারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ৯ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন এর আয়োজন করে।

সুজিত রায় নন্দী বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশ আজ শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের বিস্ময়। একজন মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যিনি সারাক্ষণ দেশ ও জাতির কল্যাণে সর্বদা কাজ করে চলেছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

ফরক্কাবাদ ডিগ্রি কলেজের শিক্ষানুরাগী বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক মজুমদারের সভাপতিত্বে সঞ্চালনায় ছিলেন ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) এবং ৯ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হান্নান মিয়াজী। এ সময় জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ১১:৫৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com