বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইমরান খানের বহু সমর্থক গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক   |   সোমবার, ২০ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   148 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ইমরান খানের বহু সমর্থক গ্রেপ্তার

পাকিস্তানের ইসলামাবাদ ও লাহোরে অভিযান চালিয়ে দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের বহু সমর্থক ও সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সম্প্রতি লাহোরে পিটিআইয়ের যে কর্মীরা পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছিল তাদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে বলে জানিয়েছে দেশটির পুলিশ। খবর রয়টার্সের।

পিটিআই বলেছে, পুলিশ তাদের কর্মীদের বিরুদ্ধে দমনপীড়ন শুরু করেছে।

গত সপ্তাহে আদালতের জারি করা গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে পুলিশ ইমরানকে গ্রেপ্তার করতে তার লাহোরের বাসভবনে গিয়েছিল, কিন্তু দলীয় চেয়ারম্যানের বাড়ি ঘিরে রাখা পিটিআইয়ের কর্মীরা পুলিশকে বাধা দিয়ে তাদের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছিল, পরে শনিবার ইমরান ইসলামাবাদের আদালতের হাজির হওয়ার সময়ও তারা পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ায়।

পিটিআইয়ের নেতা ফাওয়াদ চৌধুরি বলেন, ‘ইসলামাবাদ ও লাহোর থেকে প্রায় ২৮৫ জন পিটিআই সমর্থককে গ্রেপ্তার করা হয়েছে। গত রাতে (পিটিআইয়ের) সব গুরুত্বপূর্ণ নেতার বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ।’

লাহোর ও ইসলামাবাদের পুলিশ অভিযান ও পিটিআই কর্মীদের গ্রেপ্তারের কথা নিশ্চিত করেছে। এই কর্মীরা পুলিশের সঙ্গে সংঘর্ষ ও অগ্নিসংযোগে জড়িত ছিল বলে দাবি করেছে তারা।

ইসলামাবাদ পুলিশের মুখপাত্র জানিয়েছেন, অগ্নিসংযোগ ও পুলিশের ওপর হামলায় জড়িত থাকায় এ পর্যন্ত ১৯৮ জন পিটিআই কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

Facebook Comments Box

Posted ১১:৪৯ পূর্বাহ্ণ | সোমবার, ২০ মার্চ ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com