শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকার আবারও গ্রেপ্তারের হিড়িক শুরু করেছে: মির্জা ফখরুল

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ০৯ নভেম্বর ২০২২   |   প্রিন্ট   |   201 বার পঠিত   |   পড়ুন মিনিটে

সরকার আবারও গ্রেপ্তারের হিড়িক শুরু করেছে: মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী ফ্যাসিস্ট সরকারের পতনের লক্ষ্যে চলমান গণআন্দোলনকে নস্যাৎ করার জন্যই বিএনপি নেতাকর্মী ও জনগণকে ভীতসন্ত্রস্ত করতেই গুম ও গ্রেপ্তারের হিড়িক শুরু করেছে।

বুধবার এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

জামিনে থাকা মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতন নিম্ন আদালতে হাজিরা দিতে গেলে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর পাশাপাশি গত মঙ্গলবার যুবদলের সাবেক সহসভাপতি আলী আকবর চুন্নুকে তার ব্যক্তিগত অফিস থেকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়া এবং স্বেচ্ছাসেবক দলের সাবেক সহসভাপতি রফিক হাওলাদার এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক কমিশনার হারুন উর রশীদ হারুনকে গ্রেপ্তারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি এ বিবৃতি দেন।

মির্জা ফখরুল বলেন, দেশে এখন আওয়ামী কর্তৃত্ববাদী শাসন চলছে। ফ্যাসিবাদের নিষ্ঠুর আঘাতে দেশের মানুষ এখন জর্জরিত ও সর্বশান্ত। মানুষ জানমালের নিরাপত্তাহীনতায় ক্রমান্বয়ে নৈরাজ্যের অতল গহ্বরে ডুবে যাচ্ছে। নানা কায়দায় বিএনপিকে ধ্বংস করতে সর্বশক্তি নিয়োগ করেছে অবৈধ আওয়ামী শাসকগোষ্ঠী।

তিনি বলেন, নেতাকর্মীদের গুম-খুন এবং মিথ্যা মামলা দায়ের ও তাদের কারান্তরীণ করে আওয়ামী সরকার নিজেদের নিরাপদ করতে পারবে না। এর কারণ আওয়ামী ভয়াবহ দুঃশাসনের বিরুদ্ধে বিদ্রোহী জনস্রোত এখন অবৈধ শাসকগোষ্ঠীর মসনদের দিকে ধাবিত হতে শুরু করেছে। সরকারের পতন না হওয়া পর্যন্ত অপশাসনে নিষ্পেষিত জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রাজপথ ছেড়ে ঘরে ফিরে যাবে না। জনবিস্ফোরণের উত্তাল তরঙ্গে আওয়ামী সরকারের রাজ সিংহাসন ডুবে যাবে।

Facebook Comments Box

Posted ৪:০১ অপরাহ্ণ | বুধবার, ০৯ নভেম্বর ২০২২

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com