শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদার সঙ্গে অমানবিক আচরণ বিএনপিই করছে: কামরুল ইসলাম

রাজনীতি ডেস্ক   |   শনিবার, ১১ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   86 বার পঠিত   |   পড়ুন মিনিটে

খালেদার সঙ্গে অমানবিক আচরণ বিএনপিই করছে: কামরুল ইসলাম

বিএনপি খালেদা জিয়াকে অপসারণ করে সেই স্থানে তারেক জিয়াকে বসানোর চেষ্টা করছে, এর দায় একসময় বিএনপিকেই দিতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য কামরুল ইসলাম।

তিনি বলেছেন, খালেদা জিয়ার জন্য আদালতের না গিয়ে বিএনপি নেতারাই অমানবিক আচরণ করছেন। এর দায় একসময় তাদের দিতে হবে।

শনিবার দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, বিএনপির বিভিন্ন দাবি নিয়ে ৫৪দল নিয়ে সরকারের বিরুদ্ধে আন্দোলন করছে। আগের মতো তত্ত্বাবধায়ক সরকার তিন মাসের জন্য এসে যদি তিন থেকে চার বছর ক্ষমতা দখল করে- এর দায় কে নেবে?, তাহলে কেন এ দাবি?

তিনি বলেন, দণ্ডপ্রাপ্ত হওয়ার পরও মানবিক কারণে খালেদা জিয়াকে বাসায় থাকার অনুমতি দেওয়া হয়েছে। আদালতের প্রতি সরকারের কোনো হস্তক্ষেপ নেই। হস্তক্ষেপ থাকলে বিএনপির সব নেতাকর্মীরা জেলে থাকতেন। সরকার আদালতে প্রভাব বিস্তার করে না।

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য বলেন, বিএনপি নিজেরাই খালেদা জিয়াকে অপসারণ করে তারেক জিয়াকে এস্টাবলিশমেন্টের চেষ্টা করছে। এর দায় একসময় বিএনপিকেই দিতে হবে।

বিএনপিকে উদ্দেশে তিনি বলেন, আওয়ামী লীগের ধৈর্যের বাঁধ ভেঙে গেলে আপনাদের খুঁজেও পাওয়া যাবে না। নির্বাচনে আসুন, না হয় অপমান-বঞ্চনা ছাড়া কিছু থাকবে না।

সাবেক খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি আসুক অথবা না আসুক নির্বাচন নির্দিষ্ট সময় অনুষ্ঠিত হবে। বিদেশিরা ক্ষমতায় বসিয়ে দেবে এটা বিএনপির একটা দুঃস্বপ্ন। বাংলাদেশের রাজনীতিতে থেকে বিএনপি নামের এই অপশক্তিকে বিতাড়িত না করতে পারলে কখনোই দেশে শান্তি ফিরে আসবে না।

Facebook Comments Box

Posted ১১:৫০ পূর্বাহ্ণ | শনিবার, ১১ মার্চ ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com