শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ড. ইউনূসের সঙ্গে বৈঠকে শিল্পপ্রতিষ্ঠানের নিরাপত্তা চাইলেন ব্যবসায়ীরা

জাতীয় ডেস্ক   |   মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   41 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ড. ইউনূসের সঙ্গে বৈঠকে শিল্পপ্রতিষ্ঠানের নিরাপত্তা চাইলেন ব্যবসায়ীরা

শিল্পপ্রতিষ্ঠানের নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের প্রতি অনুরোধ জানিয়েছেন দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ীরা। সাম্প্রতিক সময়ে বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠানে অগ্নিকাণ্ড ও ভাঙচুরের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে এ ব্যাপারে প্রধান উপদেষ্টাকে যথাযথ পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান তাঁরা। মঙ্গলবার প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে ব্যবসায়ীদের একটি প্রতিনিধি দল এই অনুরোধ জানায়।

রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ব্যবসায়ীদের সংগঠন ইন্টারন্যাশনাল চেম্বার অব কমার্স বাংলাদেশের (আইসিসিবি) সভাপতি মাহবুবুর রহমান। তিনি বলেন, শিল্পের নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছেন প্রধান উপদেষ্টা।

প্রতিনিধি দলে ছিলেন স্কয়ার ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ কে আজাদ ও মীর নাসির হোসেন, বিজিএমইএ সভাপতি খন্দকার রফিকুল ইসলাম এবং বিদেশি ব্যবসায়ীদের সংগঠন এফআইসিসিআইয়ের সাবেক সভাপতি নাসের এজাজ বিজয়। শ্রমিক বিক্ষোভের কারণে শতাধিক কারখানায় উৎপাদন বন্ধ হযে যাওয়ার প্রেক্ষাপটে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

তপন চৌধুরী সাংবাদিকদের বলেন, শিল্পকারখানাগুলোতে চলা অস্থিরতার বিষয়গুলো আমরা প্রধান উপদেষ্টার কাছে তুলে ধরেছি। উনি এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

Facebook Comments Box

Posted ১০:৪৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com