শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতজুড়ে প্রতিবাদ, মোদিকে যা বললেন শুভশ্রী

বিনোদন ডেস্ক   |   সোমবার, ০২ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   46 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ভারতজুড়ে প্রতিবাদ, মোদিকে যা বললেন শুভশ্রী

পশ্চিমবঙ্গে আরজি কর কাণ্ডে রীতিমতো উত্তেজনা ভারতজুড়ে। বিচার চেয়ে এক দাবি সবার। একের পর সামাজিক মাধ্যমে পোস্ট করছেন তারা। সেপ্টেম্বর মাসের প্রথম দিন, নাগরিক সমাজের ‘মহামিছিল’। সেখানে হাঁটবেন খ্যাতনামী সব তারকারা। সকলের একটাই দাবি, ‘বিচার চাই’। এ বার মোদীর কাছে অনুরোধ শুভশ্রীর। তুললেন ‘স্বচ্ছ ভারত’ অভিযানের প্রসঙ্গ। এতে ব্যতিক্রমী নন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিও।

তবে এবার আর শুভশ্রী দাবি করলেন, বিষয়টি আর অরাজনৈতিক নয়। কারণ তিনি সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে আবেদন করেছেন। সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি স্টোরি শেয়ার করেন শুভশ্রী। তাতে লেখা, ‘স্বচ্ছ ভারতের চেয়ে আমাদের ‘নিরাপদ ভারত’-এর বেশি দরকার মোদিজি।’ প্রচ্ছদে একটি ফাঁসির দড়ি, বিচারের হাতুড়ি, এবং এক নির্যাতনে শিকার নারীর অবয়ব।

নরেন্দ্র মোদির কাছে ধর্ষণের প্রতিবাদে ক্যাপিটাল পানিশমেন্ট চেয়ে শুভশ্রী পোস্ট করেছেন আগেও। এমনকি, অভিনেতা দেবও সরাসরি মোদি সরকারের কাছে বিল পাশ করানোর দাবি করেছেন।

গত ১৪ আগস্ট মেয়েদের রাত দখলের রাতে রাস্তায় দেখা যায় শুভশ্রীকে। পাশে ছিলেন অরিন্দম শীল। এরপর টালিউডের পক্ষ থেকে যে মিছিলের আয়োজন করা হয়, তাতেও প্রথম সারিতে ছিলেন শুভশ্রী। ব্যানার হাতে ক্রমাগত স্লোগান ছিল মুখে। মিছিলে ছিলেন রাজ চক্রবর্তীও।

এদিকে তাদের পক্ষ থেকে বাবলি সিনেমার প্রচারও বন্ধ রাখা হয়েছিল। এমনকি, প্রিমিয়ারও হয়নি। বড় লোকসানের মুখে পড়তে হয়েছে এই সিনেমাকে।

Facebook Comments Box

Posted ৩:৩৭ পূর্বাহ্ণ | সোমবার, ০২ সেপ্টেম্বর ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com