রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরীমণি এবার কলকাতার লাবণ্য, সঙ্গে থাকছেন সোহম

বিনোদন ডেস্ক   |   বুধবার, ১৩ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   24 বার পঠিত   |   পড়ুন মিনিটে

পরীমণি এবার কলকাতার লাবণ্য, সঙ্গে থাকছেন সোহম

চিত্রনায়িকা পরীমণি। তাকে নিয়ে আলোচনা–সমালোচনার শেষ নেই। এসব কিছুকে পাত্তা না দিয়ে কাজ নিয়ে এখন তিনি ব্যস্ত। এরই মধ্যে কলকাতায় একটি ছবিতে অভিনয়ের খবর জানালেন পরী। ‘ফেলুবকশি’ নামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। এই সিনেমার তার বিপরীতে দেখা যাবে কলকাতা বাংলা সিনেমার নায়ক সোহম চক্রবর্তীকে।

‘ফেলুবকশি’ ছবিটি পরিচালনা করবেন দেবরাজ সিনহা। থ্রিলার গল্পের এই ছবিটির শুটিং ২৬ মার্চ থেকে কলকাতার লোকেশনে শুরুর কথা রয়েছে। ছবিতে পরীমণির চরিত্রের নাম লাবণ্য, রহস্যময় এক চরিত্র।

পরীমণি এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছেন। এবার পুরোপুরি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠানের অর্থায়নে তৈরি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। পরী বলেন, “ফেলুবকশি’ নামে কলকাতার একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। চলতি মাসেই শুটিং শুরু হচ্ছে। এটি হতে যাচ্ছে আমার প্রথম কলকাতার ছবি।’

পরীমণি জানান, ‘কলকাতার ছবিতে কাজের প্রতি আগে থেকেই আমার লোভ ছিল। আমার মনে হয়েছে, তাদের কাজগুলো অনেক গোছানো হয়। শুটিংয়ের আগে–পরে কাজের দারুণ জার্নিও হয়। ফলে কাজটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। যা হোক, গত বছর ওখানে পুরস্কার গ্রহণকালে আমি বলেছিলাম, কলকাতায় আমি কাজ করতে চাই, এরপর থেকেই আমার হাতে চিত্রনাট্য আসা শুরু হয়। মনে হয়েছে, এটি দিয়ে শুরু করা যায়।’

‘ফেলুবকশি’ ছবির গল্প নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না পরীমণি। পরীমণি জানান, ছবির কাজে আগামী সপ্তাহে কলকাতায় যাচ্ছেন তিনি। শুটিংয়ের আগে পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংও করবেন তিনি।

Facebook Comments Box

Posted ২:৩৮ অপরাহ্ণ | বুধবার, ১৩ মার্চ ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com