বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অ্যাপার্টমেন্টে পড়ে ছিল মরদেহ, পর্ন তারকা সোফিয়ার মৃত্যু নিয়ে রহস্য!

বিনোদন ডেস্ক   |   রবিবার, ১০ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   79 বার পঠিত   |   পড়ুন মিনিটে

অ্যাপার্টমেন্টে পড়ে ছিল মরদেহ, পর্ন তারকা সোফিয়ার মৃত্যু নিয়ে রহস্য!

মাত্র ২৬ বছর বয়সে পর্ণ তারকা সোফিয়া লিওন মারা গেছেন। তার নিজের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয় মরদেহ। সোফিয়া লিওনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার বাবা মাইক রোমেরো। তিনি বলেন, ১ মার্চ সোফিয়া লিওনকে তার অ্যাপার্টমেন্টে পাওয়া যায় এবং তাঁর মৃত্যুর কারণ নিয়ে তদন্ত এখনো চলছে।
খবর এনডিটিভির

শনিবার (৯ মার্চ) সকালে সোফিয়ার সৎ বাবা মাইক রোমেরোর পোস্ট করা একটি ‘গো ফান্ড মি’ পোস্টে সোফিয়া লিওনের মৃত্যুর খবর শেয়ার করে এবং সমর্থকদের তার শেষকৃত্য সম্পন্নর জন্য আর্থিক সাহায্যের আর্জি জানিয়েছেন।

তিনি লিখেছেন, ‘সোফিয়া ছিল প্রিয় কন্যা, বোন, নাতনি, এবং বন্ধু। সব প্রাণীর প্রতিই তার গভীর ভালোবাসা ছিল, বিশেষ করে তার তিনটি পোষা প্রাণীর প্রতি। ও ভ্রমণ করতে ভালোবাসত এবং সবসময় ওর চারপাশের সবাইকে হাসিখুশি রাখার উপায় খুঁজে বের করত। সোফিয়াকে আমরা খুব মিস করব কিন্তু যারা ওঁকে ভালোবাসে তাঁদের হৃদয়ে ওঁর স্মৃতি বেঁচে থাকবে।’

এদিকে সোফিয়ার আকস্মিক মৃত্যুতে পরিবার এবং বন্ধুরা শোকাহত। সোফিয়ার জন্য শোক প্রকাশ করার পাশাপাশি অনেকেই তাঁর মৃত্যুর তদন্তের দাবি জানিয়েছেন।

পরিবারও এই মুহূর্তের এমন আর্থিক টানাটানির মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত ছিলেন না। মাইক রোমেরো জানিয়েছেন, মৃত্যুর কারণ সম্পর্কে স্থানীয় পুলিশের তদন্ত এখনও চলছে।
পরিবার ও এজেন্সির পক্ষ থেকে দাবি করা হয়েছে, আত্মহত্যা করে মারা যাননি সোফিয়া লিওন। তার মৃত্যু একটি ‘হোম ইনভেসন হোমিসাইড’ হিসাবে তদন্ত করা হচ্ছে।

১৯৯৭ সালের ১০ জুন মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে জন্ম সোফিয়া লিওনের। মাত্র ১৮ বছর বয়সে পর্ন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন তিনি। অল্পদিনেই বেশ জনপ্রিয়তা অর্জন করেন।

এদিকে, গত তিন মাসের মধ্যে পর পর চারজন পর্ণ তারকার মৃত্যু হয়েছে। গত ফেব্রুয়ারিতে আত্মহত্যা করেন পর্ণ তারকা কাগনি লিন কার্টার। গত সপ্তাহে ওহাইওতে নিজ বাসভবনে মারা যান কাগনি। গত জানুয়ারিতে ওকলাহোমায় জেসি জেন ও তাঁর প্রেমিক ব্রেট হাসেনমুলারের মৃতদেহ উদ্ধার হয়।

Facebook Comments Box

Posted ১২:২০ অপরাহ্ণ | রবিবার, ১০ মার্চ ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com