বৃহস্পতিবার ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নিউইয়র্কে স্মরণসভা

সুরঞ্জিত সেনগুপ্তের নামে সিলেটে স্থাপনা নির্মাণের দাবি 

ডেস্ক রিপোর্ট   |   সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   128 বার পঠিত

সুরঞ্জিত সেনগুপ্তের নামে সিলেটে স্থাপনা নির্মাণের দাবি 

 

নিউইয়র্কে গভীর শ্রদ্ধা, ভালোবাসায় পালিত হয়েছে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন পার্লামেন্টারিয়ান, সাবেক মন্ত্রী, মহান মুক্তিযুদ্ধের সাব সেক্টর কমান্ডার, রাজনীতির নান্দনিক শিল্পী সুরঞ্জিত সেনগুপ্তের সপ্তম মৃত্যুবার্ষিকী। দেশবরেণ্য এ রাজনীতিবিদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ১০ ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যায় নিউইয়র্কের ব্রঙ্কসে এশিয়ান ড্রাইভিং স্কুল হল রুমে এক স্মরণ সভার আয়োজন করে সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদ,যুক্তরাষ্ট্র।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এনআরবি কমার্শিয়াল ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের উপদেষ্টা ইঞ্জিনিয়ার ফরাসত আলী। প্রধান আলোচক ছিলেন সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের প্রধান উপদেষ্টা, দিরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি তোফায়েল চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, এম এ সালাম।

 

সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের সভাপতি রুহেল চৌধুরীর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক বাবু সুব্রত তালুকদারের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক সৈয়দ মুজিবুর রহমান, ওবায়েদ আজমান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা এম এ নাসির, সাংবাদিক মনোয়ারুল ইসলাম, তপন কান্তি দে, অধ্যাপক সানা উল্লাহ, সুধাংশু কুমার মন্ডল, সাংবাদিক জহিরুল ইসলাম, সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের কার্যকরী সদস্য শামসুল ইসলাম চৌধুরী,জাকির চৌধুরী, সাবেক ছাত্রনেতা সমীর সরকার,সুজন তালুকদার।

সভায় বক্তারা জাতীয় নেতা বাবু সুরঞ্জিত সেনগুপ্তের নামে সিলেট শহরে একটি গুরুত্বপূর্ণ স্থাপনা নির্মাণের জন্য জোর দাবি জানানো হয়। তাছাড়া সভায় সর্বসম্মতিক্রমে সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় স্পিকারের বরাবর স্মারকলিপি প্রদান করা হবে। বক্তারা আরো বলেন, এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রমাণ হয়েছে একজন জীবিত সুরঞ্জিত সেনগুপ্তের চেয়ে একজন মৃত সুরঞ্জিত সেনগুপ্ত আরো অনেক বেশি শক্তিশালী।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৩ পূর্বাহ্ণ | সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com