সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কলকাতা থেকে ছেলের সর্বশেষ অবস্থা জানালেন পরীমণি

বিনোদন ডেস্ক   |   মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   73 বার পঠিত   |   পড়ুন মিনিটে

কলকাতা থেকে ছেলের সর্বশেষ অবস্থা জানালেন পরীমণি

ছেলে পুণ্য’র চিকিৎসায় বর্তমানে ভারতে আছেন বাংলাদেশের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। কয়েক দিন আগে বরিশাল থেকে ফেরার পথে রাস্তার ধার থেকে কেনা ফল খেয়ে অসুস্থ হয়ে পড়েন পরী ও তার সন্তান।

এরপর নায়িকা কিছুটা সুস্থ হলেও পূণ্য অসুস্থ থাকায় উন্নত চিকিৎসার জন্য ভারতে যান মা-ছেলে। সেখান বেশ কিছুদিন চিকিৎসার পর মঙ্গলবার (২৩ জানুয়ারি) কলকাতা থেকে এক ফেসবুক স্ট্যাটাসে পরী জানিয়েছেন, পুণ্য এখন ভালো আছে আলহামদুলিল্লাহ। দোয়া করবেন।

যদিও কয়েকদিন আগে কলকাতার অ্যাপোলো হাসপাতাল থেকে পরীমণি লিখেছেন, ‘নিজেকে এর আগে এত অসহায় লাগেনি।’ স্বাভাবিকভাবেই ছেলেকে নিয়ে সেখানে হাসপাতালের লড়াইটা সহজ ছিল না এই অভিনেত্রীর।

চিকিৎসার জন্য ছেলেকে ভারতে নিয়ে গেলেন পরীমণি

এর আগে পুণ্যকে নিয়ে পরীমণির ভারতযাত্রার বিষয়টি নিশ্চিত করেন নির্মাতা চয়নিকা চৌধুরী। সোশ্যাল মিডিয়ায় চয়নিকা লেখেন, ‘হাসপাতাল থেকে ছেলের চিকিৎসার জন্য সরাসরি কলকাতার পথে পরীমণি। পদ্ম (পরীর ছেলে) খুব খুব অসুস্থ। তার দুইটা ভাইরাস ধরা পড়েছে। পরীও পুরোপুরি সুস্থ না। কিন্তু কিছুই করার নেই।’

সবার কাছে দোয়া চেয়ে চয়নিকা চৌধুরী লেখেন, ‘আপনারা সবাই পদ্মর জন্য, পরীর জন্য দোয়া বা প্রার্থনা করবেন। যেন আমাদের আদরের বাচ্চাটা সুস্থ হয়ে ফিরে আসে। পদ্ম খুব কষ্ট পাচ্ছিল।’

উল্লেখ্য, গত ১৯ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত নতুন সিনেমা ‘কাগজের বউ’। এ সিনেমার পরিচালক চয়নিকা চৌধুরী।

Facebook Comments Box

Posted ১২:১২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com