সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অব্যাহতিপ্রাপ্ত নেতাদের দলে ফিরিয়ে নেওয়ার আহ্বান রওশনের

রাজনীতি ডেস্ক   |   সোমবার, ২২ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   51 বার পঠিত   |   পড়ুন মিনিটে

অব্যাহতিপ্রাপ্ত নেতাদের দলে ফিরিয়ে নেওয়ার আহ্বান রওশনের

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে জাতীয় পার্টি থেকে অব্যাহতিপ্রাপ্ত ও বহিষ্কৃত নেতাকর্মীদের দলে ফিরিয়ে এনে স্বপদে বহালের আহ্বান জানিয়েছেন দলের প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ।

সোমবার (২২ জানুয়ারি) রওশন এরশাদের পক্ষে তার রাজনৈতিক সচিব ও সদস্য সচিব গোলাম মসীহ্’র পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

অব্যাহতিপ্রাপ্ত নেতাদের দলে ফিরিয়ে নেওয়া আহ্বান রওশনের

বিবৃতিতে রওশন এরশাদ বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে যে সব নেতাকর্মী দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে জাতীয় পার্টির রাজনীতির সাথে সংশ্লিষ্ট এদেরকে দল থেকে বহিষ্কার বা অব্যাহতি প্রদান অতীব দুঃখজনক। বিশেষ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে তথাকথিত দলীয় শৃঙ্খলা ভঙ্গের অজুহাতে দলের নিবেদিত প্রাণ কর্মী এবং সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের দল থেকে বহিষ্কার করা অত্যন্ত দুঃখজনক। অনতিবিলম্বে অব্যাহতিপ্রাপ্ত ও বহিষ্কৃত নেতাকর্মীদের দলে ফিরিয়ে এনে স্বপদে বহালের আহ্বান জানাচ্ছি।

তিনি আরও বলেন, যেই মুহূর্তে সকল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ প্রয়াসের মাধ্যমে নির্বাচনে বিপর্যয় এড়িয়ে দলকে শক্তিশালী করা দরকার, সেই মুহূর্তে নেতাকর্মীদের দল থেকে বের করে দেওয়া দলকে ন্যাপ মোজাফ্ফর, ন্যাপ ভাসানী ও মুসলীম লীগে রূপান্তরের শামিল। অনতিবিলম্বে দলকে ঐক্যবদ্ধ করার জন্য পার্টির চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানাচ্ছি।

Facebook Comments Box

Posted ১২:৩৯ অপরাহ্ণ | সোমবার, ২২ জানুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com