মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বকেয়া আদায়ে টেলিটক-বিটিসিএলের সঙ্গে বিটিআরসির বৈঠক

জাতীয় ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   68 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বকেয়া আদায়ে টেলিটক-বিটিসিএলের সঙ্গে বিটিআরসির বৈঠক

বকেয়া পাওনা আদায়ের জন্য টেলিটক ও বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) সঙ্গে বৈঠক করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগ। বৈঠকে লাইসেন্স, রেভিনিউ শেয়ারিং, তরঙ্গ ফির বকেয়া এবং বিটিআরসির সামাজিক দায়বদ্ধতা তহবিলে অর্থ দেওয়ার বিষয়ে আলোচনা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ের বিটিআরসি কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বিটিসিএলের সেবায় নতুনত্ব আনা, বিটিসিএলের আলাপ অ্যাপে নতুন ফিচার সংযোজন এবং গ্রাহক সন্তুষ্টির লক্ষ্যে সেবার মানোন্নয়নসহ বিটিআরসির বকেয়া পাওনা পরিশোধের বিষয় আলোচনা করা হয়।

বিটিআরসি জানিয়েছে, বৈঠকে টেলিটককে ভ্যাট ও ট্যাক্স ব্যতীত বিটিআরসির পাওনা এক হাজার ৮৪৮ কোটি ৬৩ লাখ টাকা দ্রুত সময়ের মধ্যে পরিশোধ এবং পাওনা সংশ্লিষ্ট সব ডাটা পাঠানোর নির্দেশনা দেওয়া হয়েছে। দ্রুত সময়ের মধ্যে বকেয়া পাওনা পরিশোধ করা হবে বলে টেলিটকের পক্ষ থেকে কমিশনকে অবহিত করা হয়েছে।

অন্যদিকে, বিটিসিএলকে আইসিক্স, এনটিটিএন, আইপিটিএসপি এবং পিএসটিএন সংক্রান্ত ডাটা বিটিআরসির নিকট পাঠানোসহ উদ্ভাবনী প্রোডাক্ট উন্নয়ন এবং গ্রাহক সন্তুষ্টি নিশ্চিতে উদ্যোগ গ্রহণসহ বিটিআরসির সব পাওনা পরিশোধের বিষয়ে তাগাদা দেওয়া হয়।

এতে সভাপতিত্ব করেন কমিশনের অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগের কমিশনার ড. মুশফিক মান্নান চৌধুরী। বৈঠকে উপস্থিত ছিলেন টেলিটক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এ কে এম হাবিবুর রহমান এবং বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ার হোসেন, কমিশনের অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগের পরিচালক আফতাব মো. রাশেদুল ওয়াদুদসহ বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

Facebook Comments Box

Posted ১১:২৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com