সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তরুণীকে ধাক্কা মেরে গরম তেলের পাত্রে ফেলল দুর্বৃত্তরা

আন্তর্জাতিক ডেস্ক   |   রবিবার, ৩১ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   62 বার পঠিত   |   পড়ুন মিনিটে

তরুণীকে ধাক্কা মেরে গরম তেলের পাত্রে ফেলল দুর্বৃত্তরা

যৌন হয়রানির প্রতিবাদ করায় ১৮ বছর বয়সী এক তরুণীকে ধাক্কা মেরে গরম তেলের পাত্রে ফেলে দিয়েছে তিন দুর্বৃত্ত। এই ঘটনায় ওই তরুণী গুরুতর দগ্ধ হয়েছেন। বর্তমানে হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন তিনি।

রোমহর্ষক এই ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের বাঘপাত এলাকার একটি তেল কারখানায়। দলিত ওই তরুণী সেখানে শ্রমিক হিসেবে কাজ করার সময় সহকর্মীদের যৌন হয়রানির প্রতিবাদ করায় আক্রান্ত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য উত্তরপ্রদেশ থেকে দেশটির রাজধানী নয়াদিল্লিতে স্থানান্তর করা হয়েছে।

রোববার দেশটির সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, এই ঘটনায় তেল কারখানার মালিকসহ অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার ওই তরুণীর ভাইয়ের দায়ের করা এক অভিযোগে বলা হয়, তার পরিবারের সদস্যরা ধানৌড়া সিলভারনগর গ্রামের একটি তেলের কারখানায় কাজ করেন। কাজ করার সময় কারখানার মালিক প্রমোদ, তার সহযোগী রাজু ও সন্দীপ তাকে যৌন হয়রানি করতে শুরু করেন।

ওই তরুণী যৌন হয়রানির প্রতিবাদ করলে অভিযুক্তরা তাকে জাতপাত তুলে গালিগালাজ করেন। এ সময় অভিযুক্তরা তাকে গরম তেলে ভরা কড়াইয়ে ধাক্কা মেরে ফেলে দেন।

পরে কারখানার অন্যান্য কর্মীরা ওই তরুণীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় তাকে দ্রুত নয়াদিল্লির এক হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছেন তরুণী।

দিল্লির হাসপাতালের শয্যায় ধারণ করা এক বিবৃতিতে ১৮ বছর বয়সী ওই তরুণী বলেছেন, অভিযুক্তরা তার সাথে খারাপ ব্যবহার করেছেন। গরম তেলের কড়াইয়ে ধাক্কা মেরে ফেলে দেওয়ার তাকে বিভিন্ন ধরনের গালিগালাজও করেছেন তারা।

এনডিটিভি বলেছে, ওই তরুণীর শরীরের বেশিরভাগ অংশ পুড়ে গেছে। তবে তার পা এবং হাত মারাত্মকভাবে দগ্ধ হয়েছে। তার ভাইয়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ হত্যাচেষ্টা, নারীকে লাঞ্ছিত করা এবং নির্যাতন প্রতিরোধ আইনের আওতায় একটি মামলা দায়ের করেছে।

সার্কেল অফিসার বিজয় চৌধুরী বলেছেন, আমরা তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছি এবং আরও ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Facebook Comments Box

Posted ১১:৫০ পূর্বাহ্ণ | রবিবার, ৩১ ডিসেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com