বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্রিন সিগন্যাল পেল শাহরুখের নতুন সিনেমা, কত ঘণ্টার ছবি ডাঙ্কি?

বিনোদন ডেস্ক   |   রবিবার, ১৭ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   42 বার পঠিত   |   পড়ুন মিনিটে

গ্রিন সিগন্যাল পেল শাহরুখের নতুন সিনেমা, কত ঘণ্টার ছবি ডাঙ্কি?

বলিউডে একটি বছর যেন নিজের করে নিয়েছেন শাহরুখ খান। চার বছর পর ২০২৩ সালে ফিরেই পাঠান দিয়ে ছক্কা হাঁকান। এরপর জওয়ান এসে পাঠানের রেকর্ড ভেঙে নজির গড়ে। এবার তালিকায় ডাঙ্কি। বলিউড সম্রাটের নতুন সিনেমাটি ইতোমধ্যে সেন্সর বোর্ডে গ্রিন সিগন্যালও পেয়ে গেছে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা।

এদিকে পুরোদমে প্রচার চলছে ডাঙ্কির। সামাজিক মাধ্যমে শাহরুখ ও তার ভক্তরা বিভিন্ন পোস্ট শেয়ার করছেন। উত্তেজনাও বাড়ছে ছবিটি নিয়ে। ইতোমধ্যে শুরু হয়ে গেছে ডাঙ্কির অ্যাডভান্স বুকিং।

এদিকে সেন্সর ছাড়পত্র পাওয়ার সুখবরের মধ্যে জানা গেছে ডাঙ্কির রান টাইম। ট্রেড অ্যানলিস্ট গিরিশ জোহর এদিন এক্সে একটি পোস্ট করে জানান ডাঙ্কি ইতোমধ্যেই সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন এর তরফে ডাঙ্কি ছবিটিকে U/A সার্টিফিকেট দেওয়া হয়েছে।

একই সঙ্গে তিনি জানিয়েছেন এই ছবিটি ২ ঘণ্টা ৪১ মিনিটের। গিরিশ জোহর তার পোস্টে শাহরুখ খান, ভিকি কৌশল, রাজকুমার হিরানি ও গৌরী খানকেও মেনসন করেন।

এদিকে ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে ডাঙ্কি ছবির ট্রেলার থেকে শুরু করে একাধিক গান। আর অভূতপূর্ব সাড়া পেয়েছে ছবির ট্রেলার-গান। ইতোমধ্যে ভারত ও বিশ্বের বিভিন্ন প্রান্তে চলছে ছবির প্রচার।

ডাঙ্কি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। ছবিতে আছেন শাহরুখ খান, তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি। এখানে হার্ডি ও তার বন্ধুদের গল্প দেখা যাবে যারা বিদেশ যেতে চায় সুন্দর ভবিষ্যতের আশায়।

Facebook Comments Box

Posted ১২:৪১ অপরাহ্ণ | রবিবার, ১৭ ডিসেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com