রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দুই নথি খুঁজে পাচ্ছে না ডিএনসিসি, অনুসন্ধানের নির্দেশ

জাতীয় ডেস্ক   |   শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   70 বার পঠিত   |   পড়ুন মিনিটে

দুই নথি খুঁজে পাচ্ছে না ডিএনসিসি, অনুসন্ধানের নির্দেশ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) দুটি নথি খুঁজে পাচ্ছে না সংশ্লিষ্টরা। এ কারণে নথি খুঁজে বের করতে ও অনুসন্ধান করে তথ্য প্রেরণ করতে অনুরোধ জানিয়ে সংশ্লিষ্টদের চিঠি পাঠানো হয়েছে।

শুক্রবার (১ ডিসেম্বর) ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের স্বাক্ষর করা একটি বিজ্ঞপ্তি সব বিভাগে পাঠানো হয়েছে।

সেখানে বলা হয়েছে, ডিএনসিসির প্রকৌশল বিভাগের অন্তর্গত পরিকল্পনা ও নকশার নথি পার্টনারশিপ বিটুইউন ডিএনসিসি অ্যান্ড এফডিও গ্রিন অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার সেন্টার অব এক্সপার্টিস সংক্রান্ত নথি খুঁজে পাওয়া যাচ্ছে না। পাশাপাশি সমাজকল্যাণ ও বস্তি উন্নয়ন বিভাগের নথি মা ও শিশু সহায়তা কর্মসূচির আওতায় ২০২৩-২০২৪ অর্থবছরের ভাতা সংক্রান্ত নথি খুঁজে পাওয়া যাচ্ছে না।

ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের জানান, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বিভিন্ন বিভাগ, শাখা, অঞ্চল থেকে বিভিন্ন আদেশ, নির্দেশ, কমিটি গঠন সংক্রান্ত নথি সচিবের দপ্তরে নিষ্পত্তি শেষে স্ব স্ব বিভাগ, শাখা, অঞ্চলে ফেরত পাঠানো হয়। তবে এ দুটি নথি ভ ভুলক্রমে অন্য নথির সঙ্গে কোনো বিভাগ, শাখা, আঞ্চলিক কার্যালয়ে চলে গেছে কি না, তা অনুসন্ধান করে তথ্য প্রেরণের জন্য সবার কাছে চিঠি পাঠিয়ে তথ্য প্রেরণের জন্য বলা হয়েছে।

Facebook Comments Box

Posted ১১:৪২ পূর্বাহ্ণ | শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com