রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তিনশ আসনে প্রার্থী দেবে লিবারেল ইসলামিক জোট

রাজনীতি ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   66 বার পঠিত   |   পড়ুন মিনিটে

তিনশ আসনে প্রার্থী দেবে লিবারেল ইসলামিক জোট

আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনশ আসনে প্রার্থী দেবে লিবারেল ইসলামিক জোট। বুধবার রাতে ঢাকা মিরপুরে শাহ আলীবাগে জোটের অস্থায়ী কার্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত হয়।

সভাপতিত্ব করেন জোটের চেয়ারম্যান শাহজাদা ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী। উপস্থিত ছিলেন জোটের নির্বাহী চেয়ারম্যান ও বাংলাদেশ ইসলামি ঐক্য জোটের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী, কো-চেয়ারম্যান ও কৃষক শ্রমিক পার্টির (কেএসপি) চেয়ারম্যান ফারাহনাজ হক চৌধুরী, কো-চেয়ারম্যান ও বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ ভাসানী) চেয়ারম্যান মো. হাসরত খান ভাসানী, মহাসচিব খালেদ শাহরিয়ার, বাংলাদেশ জনদলের (বিজেডি) ভাইস চেয়ারম্যান মোখলেসুর রহমান হাবিব, মহাসচিব সেলিম আহমেদ, বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল আজিজ সরকার, দপ্তর সম্পাদক মো. ইব্রাহিম মিয়া, কেএসপির সিনিয়র যুগ্ম মহাসচিব মো. সোহেল সামাদ বাচ্চু প্রমুখ। লিবারেল ইসলামিক জোট ও বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) দপ্তর সম্পাদক মো. ইব্রাহিম মিয়া স্বাক্ষরিত সংবাদমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম মানুষের ক্রয়সীমার বাইরে চলে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে বাজার নিয়ন্ত্রণের জন্য সরকারের প্রতি আহ্বান জানান জোটের নেতারা।

নেতারা বলেন, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমুলক হতে হবে। কেয়ারটেকার নামে অনির্বাচিত সরকার লিবারেল ইসলামিক জোট চায় না। সভায় আগামী নির্বাচনে অংশগ্রহণ ও তিনশত আসনে প্রার্থী দেয়ার লক্ষ্যে জোটের প্রার্থী বাছাই, ইশতেয়ার প্রণয়ন, জোটের অংশিদার সংগঠনগুলোর মধ্যে সমন্বয়ের জন্য জেলা, উপজেলা কমিটি গঠন, ঢাকা, চট্টগ্রাম, সিলেট, বরিশাল, ময়মনসিংহ, রংপুর, রাজশাহী, খুলনায় বিভাগীয় মহাসমাবেশের আয়োজন ও মো. সোহেল সামাদ বাচ্চুকে জনসংযোগ বিষয়ক সম্পাদক এবং মো. ইব্রাহিম মিয়াকে লিবারেল ইসলামিক জোটের দপ্তর সম্পাদক মনোনীত করে দায়িত্ব প্রদানসহ বেশ কিছু সিদ্ধান্ত গৃহীত হয়।

Facebook Comments Box

Posted ৮:৫৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com