শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্লোবাল ব্র্যান্ডস ম্যাগাজিন অ্যাওয়ার্ডে দেশসেরা শেলটেকের এমডি তানভীর

অর্থনীতি ডেস্ক   |   রবিবার, ১২ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   95 বার পঠিত   |   পড়ুন মিনিটে

গ্লোবাল ব্র্যান্ডস ম্যাগাজিন অ্যাওয়ার্ডে দেশসেরা শেলটেকের এমডি তানভীর

যুক্তরাজ্যভিত্তিক গ্লোবাল ব্র্যান্ডস ম্যাগাজিন আয়োজিত ‘গ্লোবাল ব্র্যান্ড অ্যাওয়ার্ডস ২০২২’-এ বাংলাদেশের সবচেয়ে প্রেরণাদায়ী তরুণ ব্যবসায়ী নেতা ‘মোস্ট ইন্সপায়ারিং ইয়ং বিজনেস লিডার, বাংলাদেশ’ নির্বাচিত হয়েছেন শেলটেক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তানভীর আহমেদ। দক্ষ উদ্যোক্তা হিসেবে নেতৃত্বগুণ, পণ্য উৎপাদন ও বিতরণে প্রযুক্তি সংযোজন এবং অর্থনীতিতে বিশেষ ভূমিকা রাখার অর্জনের স্বীকৃতি স্বরূপ তাকে এই পুরস্কার দেওয়া হয়।

বিশ্বের নেতৃস্থানীয় ব্র্যান্ড এবং দক্ষ উদ্যোক্তাদের নিয়ে দীর্ঘদিন দরে কাজ করছে যুক্তরাজ্য ভিত্তিক গ্লোবাল ব্র্যান্ডস ম্যাগাজিন। গত ১০ বছর ধরে গ্লোবাল ব্র্যান্ডস ম্যাগাজিন-শিল্প ও পণ্যভিত্তিক বিভিন্ন ক্যাটাগরিতে গ্লোবাল ব্র্যান্ড অ্যাওয়ার্ডস প্রদান করে আসছে।

৩৫ বছরের বেশি সময় ধরে রাজধানী ঢাকায় পরিকল্পিত আবাসন ব্যবস্থা বাস্তবায়নে দেশের আবাসন খাতে সুনামের সাথে ব্যবসা করছে শেল্‌টেক্। রিয়েল এস্টেট ছাড়াও বর্তমানে শেল্‌টেক্ গ্রুপ – শেল্‌টেক্ সিরামিকস (প্রিমিয়াম ওয়াল এন্ড ফ্লোর টাইলস), এভিয়েশন, টেকনোলজি, কন্সট্রাকশন এন্ড ইঞ্জিনিয়ারিং, হোটেল ট্যুরিজম সহ একাধিক খাতে তাদের ব্যবসা সম্প্রসারণ করেছে। এছাড়া শতভাগ আমদানি–বিকল্প নতুন এক শিল্পের সূচনা করেছে শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী শেল্‌টেক্ গ্রুপ। তারা দেশে প্রথমবারের মতো ইউরোপীয় প্রযুক্তির সিরিশ কাগজের কারখানা চালু করেছে।

শেল্‌টেক্ গ্রুপ এর কর্ণধার ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর আহমেদ একই সাথে এনভয় লিগ্যাসি গ্রুপ এবং এনভয় টেক্সটাইলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। পাশাপাশি বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিজিএমইএ) এবং মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এমসিসিআই), ঢাকার পরিচালক এই তরুণ উদ্যোক্তা।

Facebook Comments Box

Posted ২:১৭ অপরাহ্ণ | রবিবার, ১২ ফেব্রুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com