রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের পর নিজেদের বাড়িতে উঠেছেন যেসব তারকা দম্পতি

বিনোদন ডেস্ক   |   মঙ্গলবার, ০২ মে ২০২৩   |   প্রিন্ট   |   134 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বিয়ের পর নিজেদের বাড়িতে উঠেছেন যেসব তারকা দম্পতি

বিয়ে মানে নতুন চ্যালেঞ্জ, অনেক দায়িত্ব। সেই দায়িত্ব আরও বেড়ে যায় যখন কেউ বাবা-মায়ের আরামের ঘর ছেড়ে নতুন বাড়িতে ওঠে। বলিউডের কয়েকজন তারকা দম্পতি আছেন যারা বিয়ের পর পরই বাবা-মায়ের ঘর ছেড়ে উঠেছেন নিজেদের বাড়িতে। ভারতীয় গণমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’র এক প্রতিবেদনে এমনই কয়েকজন তারকা দম্পতির কথা বলা হয়েছে।

দীপিকা পাড়ুকোন- রণবীর সিং: বেশ কয়েক বছর প্রেম করার পর বলিউড তারকা দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং ২০১৮ সালে ইতালিতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিয়ে করেন। বিয়ের পরে, এই দম্পতি বাবা-মায়ের বাড়ি ছেড়ে মুম্বাইতে তাদের নতুন বাড়িতে উঠেন। তাদের বিশাল প্রাসাদটির মূল্য ১১৯ কোটি রুপি।

কিয়ারা আদভানি-সিদ্ধার্থ মালহোত্রা: বি-টাউনে সম্প্রতি যে তারকা দম্পতি গাঁটছড়া বেঁধেছেন তারা হলেন কিয়ারা আদভানি এবং সিদ্ধার্থ মালহোত্রা। এই দম্পতি এই বছরের শুরুর দিকে রাজস্থানে বিয়ে করেন। তারকা এই দম্পতি নিজেদের থাকার জন্য মুম্বাইতে একটি দারুণ অ্যাপার্টমেন্ট কিনেছেন যার মূল্য ৭০ কোটি রুপি।


ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল:
প্রেমের নানা গুঞ্জনের পর ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল আনুষ্ঠানিকভাবে বিয়ে সারেন ২০২১ সালের ডিসেম্বরে। রাজস্থানে তাদের রাজকীয় বিয়ের আসর বসে। ওই অনুষ্ঠানে শুধুমাত্র তাদের ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। বিয়ের পর, এই দম্পতি মুম্বাইয়ের জুহুতে তাদের নতুন অ্যাপার্টমেন্টে চলে যান।

সোনম কাপুর- আনন্দ আহুজা: ২০১৮ সালে লন্ডন-ভিত্তিক ব্যবসায়ী আনন্দ আহুজার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে বলিউড অভিনেত্রী সোনম কাপুর সবাইকে অবাক করে দেন। মুম্বাইতে তার ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের উপস্থিতিতে এই বিয়ে সম্পন্ন হয়। এই দম্পতি তাদের বাবা-মায়ের বাসস্থান থেকে মুম্বাইয়ের বান্দ্রার একটি অভিজাত এলাকায় নিজেদের বাড়িতে ওঠেন। এছাড়াও, এই দম্পতির লন্ডনের নটিং হিলে বিলাসবহুল বাড়ি ও সম্পত্তি রয়েছে।


আলিয়া ভাট-রণবীর কাপুর:
আলিয়া ভাট এবং রণবীর কাপুর বলিউডে সবচেয়ে জনপ্রিয় তারকা দম্পতি। গত বছরের এপ্রিলে রণবীরে বাড়িতে বসে তাদের বিয়ের আসর। একই বছরের নভেম্বরে মেয়ে রাহার জন্ম দেন আলিয়া। বর্তমানে এই দম্পতি মুম্বাইয়ের পালি হিলে তাদের নতুন বাসভবনে উঠেছেন। তাদের বর্তমান থাকার জায়গার নাম বাস্তু অ্যাপার্টমেন্ট।

Facebook Comments Box

Posted ১১:৫৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ মে ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com