শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রেখাকে বিয়ে করতে চেয়েছিলেন সালমান!

বিনোদন ডেস্ক   |   সোমবার, ২৯ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   55 বার পঠিত   |   পড়ুন মিনিটে

রেখাকে বিয়ে করতে চেয়েছিলেন সালমান!

সালমান খানের ভক্তদের মনে আজও একটাই প্রশ্ন বর্তমান, তিনি কেন বিয়ের পিঁড়িতে বসলেন না। নানা সময় নানা সম্পর্কের জেরে বারে বারে ফিরে এসেছে নানা প্রসঙ্গ।

যার মধ্যে অন্যতম নাম হলো ঐশ্বরিয়া রাই বচ্চন। বলিউড টাউনে কান পাতলে শোনা যায় ঐশ্বরিয়ার জন্য না কি মরতেও রাজি ছিলেন ভাইজান। তবে কি তার জন্যই বিয়ে করলেন না সালমান!

না, তেমনটা নয়। কারণ কয়েকদিনের মধ্যেই ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক নিয়ে শুরু হয়ে যায় জল্পনা। কিন্তু সেই সম্পর্কের জল খুব বেশিদিন গড়ায় না। কারণ একটাই। ক্যাটের জীবনে একাধিক প্রেম।

তবে কেউ তো একজন ছিলেন যাকে সত্যিই বিয়ে করতে চেয়েছিলেন সলমন খান, তিনি কে! উত্তর হল রেখা। হ্যাঁ ঠিক শুনেছেন। রেখাকেই বিয়ে করতে চেয়েছিলেন ভাইজান।

এক সাক্ষাৎকারে তিনি মজা করে জানিয়েছিলেন যে, রেখাকে বিয়ে করতে পারেননি বলেই তিনি আজও হয়ত অবিবাহিত।

রেখার প্রতি ভালোলাগা ভালোবাসা জন্মানো তারকার অভাব নেই। সেই তালিকাতে ছিলেন খোদ সালমানও। তবে রেখার মন প্রাণ জুড়ে কেবল একজনেরই রাজত্ব চলে এসেছে, আর তিনি হলেন খোদ অমিতাভ বচ্চন।

রেখাকে মন দেননি এমন মানুষ খুঁজে পাওয়া ভার। হাজার হাজার ভক্তের মনে তার রাজত্ব। একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে আজও তিনি বলিউডের হার্টথ্রোব।

সেই রেখার সঙ্গেই নাম জড়িয়েছে বহু অভিনেতার। সালমান খানও একবার সাক্ষাৎকারে তাই মন খুলে জানিয়ে দিয়েছিলেন তার ভালো লাগাও।

Facebook Comments Box

Posted ১২:২২ অপরাহ্ণ | সোমবার, ২৯ জানুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com