রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারের রক্ত চক্ষু উপেক্ষা করে আন্দোলন অব্যাহত রাখার আহ্বান

রাজনীতি ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৪ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   64 বার পঠিত   |   পড়ুন মিনিটে

সরকারের রক্ত চক্ষু উপেক্ষা করে আন্দোলন অব্যাহত রাখার আহ্বান

জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণের মজলিশে শুরা সদস্য আব্দুর রহিম বলেছেন, সরকার আবারো যেনতেনভাবে নির্বাচন বাস্তবায়ন করতে চায়। কারা বিজয়ী হবে সেই তালিকাও নির্বাচনের আগে চূড়ান্ত। তারা জনমতকে পদদলিত করে যা ইচ্ছা, তাই করতে চায়। তবে সরকারের সে স্বপ্ন কখনই বাস্তবায়ন করতে দেওয়া হবে না।

প্রহসনের নির্বাচন বর্জন, ভোট দান থেকে বিরত থেকে নিজ নিজ অবস্থান থেকে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে তিনি বলেন, গণবিরোধী এই সরকারের নির্বাচনে কোনো ধরনের সহযোগিতা করবেন না। ফ্যাসিস্ট সরকারের সব ধরনের রক্ত চক্ষু উপেক্ষা করে অধিকার আদায়ের আন্দোলন অব্যাহত রাখতে সবাইকে এগিয়ে আসতে হবে।

প্রহসনের নির্বাচন বর্জন ও ভোট প্রদান থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে আজ রাজধানীর বিভিন্ন স্পটে গণসংযোগ ও লিফলেট বিতরণ করে জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা। কদমতলীতে লিফলেট বিতরণ ও গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।

আব্দুর রহিম বলেন, সরকার পুরো নির্বাচনী প্রক্রিয়াকে ধ্বংস করে দিয়ে বাকশাল কায়েম করেছে। সকল দলের অংশগ্রহণে অর্থবহ নির্বাচনের পরিবর্তে ডামি নির্বাচনের ব্যবস্থা করেছে। সরকার বিচার ব্যবস্থাকে কলুষিত করেছে। রাজনৈতিক নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে ফরমায়েশি রায়ের মাধ্যমে মাঠ ফাকা করতে চাচ্ছে। তারা রাজনৈতিক শূন্যতা সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে। ফলে দেশের জনগণ আর আওয়ামী সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। এই স্বৈরাচারী, জালিম সরকারের পতন নিশ্চিত করে কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠার মাধ্যমে সকলের অংশগ্রহণে অবাধ, সুষ্ঠু ও অর্থবহ নির্বাচনের কোনো বিকল্প নেই।

সরকারের পদত্যাগ, গণতন্ত্র পুনরুদ্ধার, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল, ৭ জানুয়ারি নির্বাচন বর্জন ও ভোট দান হতে বিরত থাকার আহ্বান জানিয়ে ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের নেতাকর্মীরা কদমতলী, খিলগাঁও, ডেমরা, যাত্রাবাড়ী, কোনাপাড়া, শ্যামপুর, শাহজাহানপুর, সবুজবাগ, মতিঝিল, পল্টন, বংশাল, রমনা, কোতোয়ালি, কামরাঙ্গীরচর, হাজারীবাগ, ধানমন্ডি, সূত্রাপুর, চকবাজার, লালবাগ, গেন্ডারিয়া থানায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন দলটির নেতাকর্মীরা।

Facebook Comments Box

Posted ১১:৫৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ জানুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com