সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আওয়ামী লীগের নির্বাচনের স্বপ্ন বাস্তবায়িত হবে না’

রাজনীতি ডেস্ক   |   শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   64 বার পঠিত   |   পড়ুন মিনিটে

‘আওয়ামী লীগের নির্বাচনের স্বপ্ন বাস্তবায়িত হবে না’

বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি আবুল হাসনাত জালালি বলেছেন, আপনারা (আওয়ামী লীগ) ১৮ সালেও পার পেয়ে গেছেন। কিন্তু আগামী ৭ জানুয়ারি আপনারা নির্বাচনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারবেন না।

শুক্রবার (৮ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস কর্তৃক আয়োজিত মাওলানা মামুনুল হকসহ সব মজলুম কারাবন্দির নিঃশর্ত মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে ভোটাধিকার নিশ্চিতের দাবিতে ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজ সংখ্যা গরিষ্ঠ এই মুসলমানের দেশে মাওলানা মামুনুল হকসহ বিরোধীদলের নেতাকর্মীদেরকে গ্রেপ্তার করে কারারুদ্ধ করে রেখেছে। এ সরকার মানবাধিকার লঙ্ঘন করেছে। এজন্য সরকারকে জবাবদিহি করতে হবে। এ সরকার আমাদের অধিকার হরণ করেছে। সরকার ক্ষমতা ছেড়ে দিতে ভয় পায় কারণ, তারা যে পরিমাণ অন্যায় করেছে সেজন্য জনগণের আদালতে তাদের বিচার হবে। আপনাদের (আওয়ামী লীগ) নোংরা খেলা এ দেশের জনগণ জেনে গেছে।

সমাবেশে বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের সভাপতি মোল্লা মোহাম্মদ খালিদ সাইফুল্লাহ বলেন, ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে। আমাদের দেশকে রক্ষা করতে হবে। এ সরকার প্রশাসনকে ধ্বংস করেছ, বিচার ব্যবস্থাকে ধ্বংস করেছে, শিক্ষা ব্যবস্থাসহ সব কিছুকে ধ্বংস করেছে। এই সরকার স্বৈরতন্ত্র কায়েম করতে চায়। বাংলাদেশেসহ আটটি দেশে হিন্দুত্ববাদ কায়েম করবে সেই এজেন্ডা নিয়ে কাজ করে এই দেশের সরকার। এদেশের জনগণ এ সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না।

এসময় আরও উপস্থিত ছিলেন— বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান, কেন্দ্রীয় প্রশিক্ষণ ও বায়তুল মাল সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক ও বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা রাকিবুল ইসলাম প্রমুখ।

Facebook Comments Box

Posted ১২:২৩ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com