বৃহস্পতিবার ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নৌকায় ভোট চাইলেন সাঈদ খোকন

রাজনীতি ডেস্ক   |   মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   54 বার পঠিত

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নৌকায় ভোট চাইলেন সাঈদ খোকন

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নগরবাসীর কাছে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও ঢাকা-৬ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ সাঈদ খোকন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ সম্পন্নের পর স্মার্ট বাংলাদেশের একটি ভিশন তরুণ প্রজন্মের সামনে রেখেছেন। আমরা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ এবং নগরবাসীর কাছে নৌকা প্রতীকে ভোট চাই। আমাদের নেত্রী শেখ হাসিনার হাতে প্রধানমন্ত্রীত্ব এবং দেশের দায়িত্ব আবারও অর্পণ করতে চাই।

মঙ্গলবার (২৮ নভেম্বর) মেয়র মোহাম্মদ হানিফের ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আজিমপুর কবরস্থানে মরহুমের কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠানে এসব কথা বলেন মোহাম্মদ সাঈদ খোকন।

এ সময় তিনি মেয়র মোহাম্মদ হানিফের জন্য ঢাকাবাসীসহ দেশের মানুষের কাছে দোয়া চান। কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠানে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনসহ সব সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

মোহাম্মদ সাঈদ খোকন বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার সময় মানবঢাল রচনা করে শেখ হাসিনার জীবন রক্ষা করেছিলেন আমার প্রয়াত পিতা মোহাম্মদ হানিফ। তিনি এ দৃষ্টান্ত রেখে গেছেন, যাতে আমরা সব সময় নেত্রীর পাশে থাকতে পারি। আমরা সেই দৃষ্টান্ত অনুসরণ করব। আমরা নেত্রীর সঙ্গে থাকব, কারণ শেখ হাসিনা মানেই বাংলাদেশ শেখ হাসিনা মানেই উন্নত, সমৃদ্ধ-নিরাপদ বাংলাদেশ।

মোহাম্মদ হানিফের স্মৃতিচারণ করে সাঈদ খোকন বলেন, আমার প্রয়াত পিতা মোহাম্মদ হানিফ ঢাকার প্রথম নির্বাচিত মেয়র এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের পাঁচ বারের নির্বাচিত সভাপতি ছিলেন। তিনি বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী ছিলেন। কৈশোর বয়স থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু পর্যন্ত তার সঙ্গে ছিলেন। বঙ্গবন্ধুর মৃত্যুর পর ঢাকা শহর ও দেশের মানুষের জন্য আজীবন কাজ করে গেছেন। নগরের মানুষের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছেন। তিনি যে আদর্শ রেখে গেছেন আমরা যেন সে আদর্শকে তা ধারণ করে এগিয়ে চলতে পারি।

এদিকে মেয়র মোহাম্মদ হানিফের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পৃথক বাণী দিয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com