বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লজ্জার কিছু নেই, মানসিক চিকিৎসা নিচ্ছি: আমির খান

বিনোদন ডেস্ক   |   বুধবার, ১১ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   62 বার পঠিত   |   পড়ুন মিনিটে

লজ্জার কিছু নেই, মানসিক চিকিৎসা নিচ্ছি: আমির খান

বছর কয়েক আগে মানসিক সমস্যায় কথা প্রকাশ্যে জানিয়েছিলেন আমির খানের কন্যা ইরা খান। বহু কষ্টে নিজেকে সেই অন্ধকার থেকে টেনে বের করার চেষ্টা করছিলেন নিজেকে। গেল বছর এমন রোগের কথা জানিয়েছিলেন স্বয়ং আমির খান।

বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশেষ ভিডিও প্রকাশ করেছেন বলিউড অভিনেতা আমির খান ও তার মেয়ে আয়রা। ভিডিওতে মানসিক স্বাস্থ্যের গুরুত্ব ও বিষণ্নতার সঙ্গে লড়াই নিয়ে খোলামেলা কথা বলেছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত আমির খান।

তিনি বলেন, জীবনে বহু কাজ আছে যা আমরা নিজেরা করতে পারি না। এই ধরনের কাজের জন্য, আমরা অন্যদের কাছ থেকে সাহায্য চাই, এমন কারো কাছে যাই যারা বিষয়টি ভালোভাবে জানে। আমরা কোনো অপরাধবোধ ছাড়া বা বিব্রত না হয়ে খুব সহজেই এই ধরনের সিদ্ধান্ত নিয়ে থাকি।

এ সময় পাশ থেকে আয়রা খান জানান, যখন আমাদের মানসিক বা মানসিক সাহায্যের প্রয়োজন হয়, আমাদের এমন কারও কাছে পৌঁছানো উচিত যিনি আমাদের সাহায্য করতে পারেন। এমন একজন যিনি প্রশিক্ষিত ও পেশাদার।

আমির খান বলেন, আমি ও আমার মেয়ে কয়েক বছর ধরে থেরাপি সেশনে যাচ্ছি। আপনি যদি মনে করেন যে আপনি কোনো মানসিক ট্রমা, স্ট্রেস বা সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন, তাহলে আপনারও উচিত পেশাদার, প্রশিক্ষিত এবং আপনাকে সাহায্য করতে পারে এমন কারো শরনাপন্ন হওয়া। এতে লজ্জার কিছু নেই।

Facebook Comments Box

Posted ১২:২৫ অপরাহ্ণ | বুধবার, ১১ অক্টোবর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com