শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি-জামায়াত থাকলে বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে: আইনমন্ত্রী

সারাদেশ ডেস্ক   |   মঙ্গলবার, ০২ মে ২০২৩   |   প্রিন্ট   |   101 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বিএনপি-জামায়াত থাকলে বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে: আইনমন্ত্রী

বিএনপি-জামায়াত থাকলে বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, বাংলাদেশকে ধ্বংস করার জন্য ২-৩টা রাজনৈতিক দল খুব চেষ্টা করছে।
জনগণকে সজাগ থাকার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, আমি বিশ্বাস করি, বাংলাদেশের মানুষ তাদের ষড়যন্ত্র প্রতিহত করবে এবং ছিন্নভিন্ন করে দেবে।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মনিয়ন্দ ইউনিয়নের শৌনলোহঘর প্রাথমিক বিদ্যালয় এবং তুলাই শিমুল উচ্চ বিদ্যালয় মাঠে আজ মঙ্গলবার পৃথক পথসভায় বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তুলাই শিমুল উচ্চ বিদ্যালয় মাঠের পথসভায় আইনমন্ত্রী বলেন, শেখ হাসিনা থাকলেই বাংলাদেশের উন্নয়ন হবে। বিএনপি-জামায়াত থাকলে বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে।

তিনি বলেন, বাংলাদেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে ধরা হয়। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আরও উন্নত হতে চাই।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নিজ নির্বাচনী এলাকা আখাউড়ায় আজ দিনভর গণসংযোগ করেন আইনমন্ত্রী। এ সময় তিনি বেশ কয়েকটি পথসভায় অংশ নেন। এসব পথসভায় নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়ে আনিসুল হক বলেন, আওয়ামী লীগকে ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করলে বাংলাদেশের উন্নয়ন অব্যাহত থাকবে।

এ সময় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান চেয়ারম্যান রাশেদুল কায়সার জীবন, কসবা পৌরসভার মেয়র এম.জি হাক্কানি, মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দীপক, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন বাবুল, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, তুলাই শিমুল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি সভাপতি মো. লুৎফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে আইনমন্ত্রী সকাল সাড়ে ১০টায় মনিয়ন্দ ইউনিয়ন পরিষদ চত্ত্বরে পথসভার মাধ্যমে গণসংযোগ শুরু করেন। পরে বেলা সাড়ে ৩টা পর্যন্ত তিনি মনিয়ন্দ ইউনিয়নের ৯টি পথসভায় যোগ দেন।

Facebook Comments Box

Posted ১১:৫৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ মে ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com