মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়ার জন্য ফোরামের দোয়া ও ইফতার মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি   |   বুধবার, ১৯ এপ্রিল ২০২৩   |   প্রিন্ট   |   278 বার পঠিত   |   পড়ুন মিনিটে

খালেদা জিয়ার জন্য ফোরামের দোয়া ও ইফতার মাহফিল

 

বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম ইউএসএ ইনকের উদ্যোগে বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া ও ইফতার মাহফিল ১৫ই এপ্রিল জ্যামাইকার স্টার কাবাব রেষ্টুরেন্ট ও পার্টিহলে অনুষ্টিত হয়। উক্ত অনুষ্টানে সভাপতিত্ব করেন ছাইদুর খান ডিউক ও অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারন সম্পাদক মো: আনোয়ার হোসেন ও সহযোগীতায় ছিলেন যুগ্ন সাধারন সম্পাদক মো: মনিরুল ইসলাম মনির।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক এমপি, সাবেক চীপ হুইপ জয়নুল আবদিন ফারুক, গেষ্ট অব অনার ডাকসুর সাবেক এজিএস, সাবেক এমপি, বিএনপি কেন্দ্রীয় নেতা নাজিম উদ্দীন আলম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, যুক্তরাষ্ট্র স্বাধীনতা সুবর্ন জয়ন্তী কমিটির আহবায়ক, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারন সম্পাদক জিল্লুর রহমান জিল্লু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপি সাবেক কোষাধ্যক্ষ জসিম ভুইয়া, যুবদল কেন্দ্রীয় কমিটির সহআন্তর্জাতিক সম্পাদক ইলিয়াস খান, যুক্তরাষ্ট্র জাসাসের আহবায়ক ইঞ্জিনিয়ার মো: রহমান সাইম, যুক্তরাষ্ট্র জাসাসের সদস্য সচিব জাহাংগীর শহীদ সোহরাওয়ার্দী, ফোরামের প্রধান উপদেষ্টা জামালুর রহমান চৌধুরী।

হাফেজ মো: নুরুন্নবীর কোরআন তেলাওয়াত ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সুচনা হয়। উপস্থিত নেত্রীবৃন্দ বক্তব্যের মাধ্যমে বাংলাদেশের আন্দোলন সংগ্রামে সকলে সক্রিয় থেকে সহযোগীতা করা ও যুক্তরাষ্ট্রে সকলে একসংগে কাজ করার আহ্বান জানান। প্রধান অতিথি তার বক্তব্যে ভার প্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের মনোনীত জিল্লুর রহমান জিল্লুকে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মনোনীত করায় তাকে অভিনন্দন জানান এবং তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন যোগ্য ব্যক্তি দের মনোনয়ন দেওয়ার জন্য। তিনি বলেন বাংলাদেশের আন্দোলন সংগ্রাম সফল হলে তারেক রহমানকে সংগে নিয়ে বাংলাদেশে যাবেন এবং দেশমাতা খালেদা জিয়াকে মুক্ত করবেন । তিনি বলেন যুক্তরাষ্ট্র বিএনপিকে একত্রিত করা যুক্তরাষ্ট্র থেকে মনোনীত তিনজন কার্য নির্বাহী সদস্যের দায়িত্ব।

গেষ্ট অব অনার তার বক্তব্যে বলেন স্বৈরাচারী সরকারের অধীনে দেশের জনগন মানবেতর জীবন যাপন করছে, বিএনপি ইলিয়াস আলী সহ অসংখ্য নেতাকর্মীকে হারিয়েছে, আগামীতে তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে স্বৈরাচার বিরোধী আন্দোলনকে সফল করতে হবে, স্বৈরাচারের সংগে কেহ আঁতাত করলে করুন পরিনতি ভোগ করতে হবে।

প্রধান বক্তা তার বক্তব্যে শেখ হাসিনার আগমন উপলক্ষে যুক্তরাষ্ট্রে দুর্বার আন্দোলন গড়ে তোলার প্রস্তুতির কথা জানান, ১লা মে ওয়াশিংটন ডিসিতে জয়বাংলা সমাবেশের বিরুদ্বে প্রতিবাদে অংশ গ্রহনের জন্য সকলকে আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জসিম ভুইয়া, ইঞ্জিনিয়ার মোহাম্মদ রহমান সাইম, জাহাংগীর শহীদ সোহরাওয়ার্দী। বক্তব্য রাখেন জাতীয়তাবাদী ফোরামের প্রধান উপদেষ্টা জামালুর রহমান চৌধুরী, সাবেক সভাপতি ড: নুরুল আমিন পলাশ, নিউ ইয়র্ক স্টেট এর যুগ্ন আহবায়ক এবাদ চৌধুরী, স্বেচ্চাসেবক দলের সাইফুর খান হারুন, ফোরামের সাবেক সভাপতি শেখ হায়দার আলী, সাবেক সাধারন সম্পাদক নাসির উদ্দীন। ফোরামের সভাপতি কেন্দ্রীয় নেত্রীবৃন্দ ও উপস্থিত সকলকে ফোরামের পক্ষ থেকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম ইউএসএ ইনকের পক্ষ হতে জিল্লুর রহমান জিল্লু বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মনোনীত হওয়ায় তাকে সন্মর্ধনা প্রদান করেন, ফুলের তোড়া দিয়ে বরন করেন এবং দেশ নায়ক তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ইলিয়াস খান কেন্দ্রীয় যুবদলের সহআন্তর্জাতিক সম্পাদক মনোনীত হওয়ায় ফোরামের পক্ষ হতে ফুল দিয়ে বরন করা হয়।

সভায় উপস্থিত নেত্রীবৃন্দের মধ্যে নিউ ইয়র্ক স্টেট যুগ্ন আহবায়ক আনিসুর রহমান, মহানগর উত্তর যুগ্ন আহবায়ক এজিএম জাহাংগীর হোসাইন, মহানগর উত্তরের যুগ্ন আহবায়ক এ আর মাহবুবুর রহমান, বিএনপি নেত্রী সৈয়দা মাহমুদা শিরিন, ফোরামের সহসভাপতি মাহবুবুর রহমান মুকুল, জিনাফ সভাপতি এটিএম হেলালুর রহমান, ফোরামের সাবেক সভাপতি মাওলানা ওমর ফারুক, ড: মোশারফ হোসেন ফাউন্ডেশনের সভাপতি আল আমিন সুমন, মহানগর দক্ষিনের সদস্য জামাল হোসেন, শরিফ চৌধুরী পাপ্পু, যুবদল নেতা বিএম বাদশা, স্বেচ্চাসেবক দলের বাদল মীর্জা, জাসাসের ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম, ফোরামের সহসভাপতি শাহ আলম, এলিজা আক্তার মুক্তা, শিল্পী আক্তার, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, বাংলাদেশ সোসাইটির কার্যকরি সদস্য বাবুল আক্তার সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ৮:৫৬ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ এপ্রিল ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com