শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভবন সংকটঃ টানাপোড়েন ও উত্তাপ সিলেটবাসীদের

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৮ জানুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   198 বার পঠিত   |   পড়ুন মিনিটে

জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভবন সংকটঃ টানাপোড়েন ও উত্তাপ সিলেটবাসীদের

 

 

জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা,ইনক প্রবাসে বাংলাদেশিদের একটি গর্বিত সংগঠন। হাজার হাজার প্রবাসী সিলেটবাসী এর সদস্য। জালালাবাদ এসোসিয়েশন এর নিজস্ব ভবনের দাবি তাদের দির্ঘদিনের। নতুন সাধারন সম্পাদক মইনুল ইসলাম দায়িত্ব নেবার পরই ভবন ক্রয়ের ঘোষণা দেন।প্রবাসী সিলেটবাসীরা সাধুবাদ জানান মইনুল ইসলামকে। জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ক্রয়কৃত ভবনটি রোববার ৮ জানুয়ারি ২৩ খুলে দেয়া হচ্ছে। সাধারন সম্পাদকমইনুল ইসলাম ৭জানুয়ারি তার নিজস্ব ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‌‌‌‌

‌”Brothers & Sisters.
I would Love to invite you to visit ,
জালালাবাদ ভবন
Tomorrow Sunday
January 8th 2023
@5.pm
Located:
36-07 31st Street
Astoria NY 11106
Your presence will be Highly Appreciated.”
কিন্তু জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’র সভাপতি বদরুল খান তার নিজস্ব ফেসবুক স্ট্যাটাসে  সাধারন সম্পাদকমইনুল ইসলামের সাথে দ্বিমত প্রকাশ করেছেন।তিনি বলেছেন, যুক্তরাষ্ট্রস্থ জালালাবাদ এসোসিয়েশনের নিজস্ব কোন ভবন নেই। খানের পোষ্ট করা  ফয়সল আহমদ,প্রচার সম্পাদক, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা,ইনক এর বিবৃতিটি তুলে ধরা হলো।
“ব্যক্তিমালিকানাধীন ভবনকে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’র ভবনের নামে অপপ্রচারের প্রতিবাদে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’র প্রতিবাদ। ।
যুক্তরাষ্ট্রস্থ জালালাবাদ এসোসিয়েশনের নিজস্ব কোন ভবন নেই। বর্তমান কার্যকরী কমিটি, প্রাক্তন কার্যকরী কমিটি কিংবা সম্মানিত উপদেষ্টা পরিষদ কারো দ্বারা এ ধরনের প্রক্রিয়াও গ্রহণ করা হয়নি। কতিপয় ব্যক্তিবর্গ তাদের নিজস্ব নামে ক্রয়কৃত ভবনকে জালালাবাদ এসোসিয়েশনের ভবন হিসেবে পরিচিতি দিতে প্রাণান্ত প্রচেষ্টায় লিপ্ত হয়েছে বলে আমরা জ্ঞাত হয়েছি। আমরা জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক এর কার্যকরী কমিটি এ ধরনের হীন উদ্দেশ্যের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
এ ধরনের অযাচিত উদ্যোগ প্রবাসী বৃহত্তর সিলেটবাসীর দীর্ঘদিনের লালিত সুশৃংখল ও ঐতিহ্যবাহী মানবিক সংগঠনকে বিতর্কিত এবং বিশৃঙ্খল সংগঠনে পরিণত করার স্বার্থান্বেষী অপচেষ্টা বলে মনে করি। কোন অপশক্তি দুষ্টচক্র কর্তৃক বৃহত্তর সিলেটবাসীর ঐক্য- সংহতির প্রতীক, বিশ্বময় সমাদৃত এ মহতি সংগঠনের নামে অপপ্রচার থেকে সাবধানতা ও দূরত্ব বজায় রাখতে আমরা সংশ্লিষ্ট সকলকে আহ্বান জানাচ্ছি।”
প্রচারে, ফয়সল আহমদ
প্রচার সম্পাদক, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা,ইনক।
তারিখঃ ৭ই জানুয়ারী ২০২৩ শনিবার।
Facebook Comments Box

Posted ৮:১৯ অপরাহ্ণ | রবিবার, ০৮ জানুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com