শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিনামূল্যে ৫০ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত জীবন বীমা কভারেজ দিচ্ছে মেটলাইফ

অর্থনীতি ডেস্ক   |   সোমবার, ১২ জুন ২০২৩   |   প্রিন্ট   |   62 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বিনামূল্যে ৫০ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত জীবন বীমা কভারেজ দিচ্ছে মেটলাইফ

ঈদুল আজহায় দেশের মধ্যে ভ্রমণকারী গ্রাহকদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে ৫০ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত জীবন বীমা কভারেজ দিচ্ছে মেটলাইফ বাংলাদেশ। বাংলাদেশে এ ধরনের উদ্যোগ এটিই প্রথম। গতকাল রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে কোম্পানটি।

এতে বলা হয়, মেটলাইফের সক্রিয় বীমা পলিসি রয়েছে এমন যে কোনো গ্রাহক মৃত্যু, দুর্ঘটনা এবং অক্ষমতার ক্ষেত্রে অতিরিক্ত বীমা কভারেজ পাবেন। এর জন্য গ্রাহকদের কোনো অতিরিক্ত প্রিমিয়াম দিতে হবে না। এর ফলে সক্রিয় বীমা পলিসিধারী গ্রাহকরা তাঁদের বিদ্যমান পলিসি থেকে প্রযোজ্য বীমা কভারেজ ছাড়াও আরও ৫০ হাজার টাকা পর্যন্ত আর্থিক সুবিধা পাবেন। কভারেজ প্রদানের সময়সীমা হবে ২৩ জুন থেকে ৩ জুলাই।

মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, ‘বিপুল সংখ্যক মানুষ প্রিয়জনের সঙ্গে ঈদ কাটাতে বিভিন্ন জেলায় বেড়াতে যান এবং অনেকেই দুর্ঘটনায় পড়েন। এ আনন্দঘন মুহূর্তে মানুষের পাশে আছে মেটলাইফ। এ উদ্যোগ গ্রাহকদের যাত্রাকে স্বাচ্ছন্দ্যদায়ক করবে এবং তাঁদের দুশ্চিন্তামুক্ত রাখতে সাহায্য করবে। একই সঙ্গে হজযাত্রীরাও অতিরিক্ত বীমা কভারেজের এ সুবিধা পাবেন।’

অতিরিক্ত বীমা কভারেজ পেতে গ্রাহকদের মেটলাইফের থ্রিসিক্সটি হেলথ অ্যাপের মাধ্যমে নিবন্ধন করতে হবে অথবা ১৬৩৪৪ নম্বরে মেটলাইফের কল সেন্টারে যোগাযোগ করতে হবে।

Facebook Comments Box

Posted ১:১৭ অপরাহ্ণ | সোমবার, ১২ জুন ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com