মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্লোবাল বিজনেস অ্যাওয়ার্ড পেলেন শাহ নেওয়াজ ও রানো নেওয়াজ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   169 বার পঠিত   |   পড়ুন মিনিটে

গ্লোবাল বিজনেস অ্যাওয়ার্ড পেলেন শাহ নেওয়াজ ও রানো নেওয়াজ

গ্লোবাল বিজনেস কনফারেন্সে অ্যাওয়ার্ড পেলেন সাপ্তাহিক আজকাল সম্পাদক ও নিউইয়র্কে জনপ্রিয় কমিউনিটি একটিভিস্ট শাহ নেওয়াজ। গোল্ডেনে এজ হোম কেয়ারের ভাইস প্রেসিডেন্ট ও আজকালের ব্যবস্থাপনা সম্পাদক রানো নেওয়াজও গ্লোবাল বিজনেস কনফারেন্সে অ্যাওয়ার্ড পেয়েছেন। সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাই’র মিলিনিয়াম প্লাজা হোটেলে ২২-২৪ ডিসেম্বর ২০২৩ এই গ্লোবাল বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত হয়। এ সম্মেলনে নিউইয়র্ক থেকে আরও  বেশ কয়েকজন ব্যবসায়ী ও কমিউনিটি একটিভিস্ট অংশ নেন ও অ্যাওয়ার্ড পান। তাদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন ইমিগ্রান্ট হোম কেয়ারের কর্ণধার গিয়াস আহমেদ, খলিল বিলিয়ানীর স্বত্ত্বাধিকারি খলিলুর রহমান, বিশিষ্ঠ রিয়েলটর নুরুল আজিম।

অ্যাওয়ার্ড পাপ্ত শাহ নেওয়াজ মিডিয়া জগতের অন্যতম একজন পৃষ্ঠপোষক। তিনি পাঠকপ্রিয় সাপ্তাহিক আজকাল এর সম্পাদক, ফোবানা স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান, নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের বর্তমান কমিটিসহ তিনবারের সভাপতি ও জ্যামাইকা বাংলাদেশী এসোসিয়েশন এর বর্তমান সভাপতি, জ্যাকসন  হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন (জেবিবিএ) এর সাবেক সভাপতি ও বর্তমান কমিটির এডভাইজারি কাউন্সিলের চেয়ারম্যান, নিউইয়র্কের পরিচিত মুখ বিশিষ্ট ব্যবসায়ী গোল্ডেন এজ হোম কেয়ার ও এনওয়াই ইন্সুইরেন্স এবং পার্ফেক্ট এজ এডাল্ট ডে কেয়ার এর প্রেসিডেন্ট এন্ড সিইও ।

এই সম্মেলনে যুক্তরাষ্ট্র থেকে প্রায় ৫০ এর অধিক অতিথি অংশ নেন। তাদের সকলেই সন্মানিত হয়েছেনে সম্মেলনে। উল্লেখ যোগ্যদের মধ্যে রয়েছেনে শিল্পপতি ডা. কালিপদ চৌধুরী,রাজনীতিক শেখ রহমান,সাংবাদিক রোকেয়া হায়দার ও ইঞ্জিনিয়ার আবু বকর হানিফ সহ অনেকেই।

Facebook Comments Box

Posted ২:৪৮ অপরাহ্ণ | রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com