বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অ্যাপার্টমেন্ট বা অফিস স্পেস বুকিং দিলেই ১০ লাখ টাকা পর্যন্ত ছাড়

অর্থনীতি ডেস্ক   |   রবিবার, ০৫ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   95 বার পঠিত   |   পড়ুন মিনিটে

অ্যাপার্টমেন্ট বা অফিস স্পেস বুকিং দিলেই ১০ লাখ টাকা পর্যন্ত ছাড়

অ্যাপার্টমেন্ট কিংবা অফিস স্পেস বুকিং দিলেই ১০ লাখ টাকা পর্যন্ত ছাড়। দেশের আবাসন খাতের প্রতিষ্ঠান শেলটেক প্রাইভেট লি. এর ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৩১ মার্চ পর্যন্ত মাসব্যাপী আবাসন মেলায় ক্রেতারা ঢাকার বিভিন্ন এলাকায় শেলটেকের ৪০টির বেশি প্রকল্পে নির্মাণাধীন অ্যাপার্টমেন্ট ও অফিস স্পেস কেনার জন্য বুকিং দিলেই পাচ্ছেন এই সুবিধা।

‘শেলটেকের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আবাসন মেলা ২০২৩’ রাজধানীর ৫৫ পশ্চিম পান্থপথে শেলটেকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হচ্ছে। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই আবাসন মেলা চলবে।

রোববার শেলটেক টাওয়ারে এই আবাসন মেলার উদ্বোধন করেন শেলটেক প্রাইভেট লি. এর প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শরীফ হোসেন ভূঁইঞা। তিনি বলেন, শেলটেক প্রতিষ্ঠাকাল থেকে দেশে অ্যাপার্টমেন্ট সংস্কৃতিকে উদ্বুদ্ধ করেছে। শেলটেকে কর্মরত স্থপতি ও প্রকৌশলীদের তত্ত্বাবধানে আধুনিক নাগরিক সুযোগ-সুবিধা ও পরিবেশবান্ধব আবাসিক প্রকল্প গড়ে তোলার মাধ্যমে আধুনিক ঢাকার স্বপ্ন বাস্তবায়নে ৩৫ বছর ধরে কাজ করে যাচ্ছে শেলটেক। আন্তর্জাতিক মানের ব্যবস্থাপনা নিশ্চিত করায় শেলটেক ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ডাইজেশন অর্গানাইজেশনের আইএসও (ISO 9001:2015) সনদ প্রাপ্ত বাংলাদেশের শীর্ষ আবাসন কোম্পানিগুলোর একটি।

শেলটেক প্রাইভেট লি. এর হেড অব অপারেশনস শাহজাহানসহ শেলটেক প্রাইভেট লি. এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি

Facebook Comments Box

Posted ১১:৩০ পূর্বাহ্ণ | রবিবার, ০৫ মার্চ ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com