শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হ্যাজলউডের টেস্ট সিরিজ শেষ, অনিশ্চিত ওয়ার্নার

খেলাধূলা ডেস্ক   |   সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   78 বার পঠিত   |   পড়ুন মিনিটে

হ্যাজলউডের টেস্ট সিরিজ শেষ, অনিশ্চিত ওয়ার্নার

ভারতের বিপক্ষে বোর্ডার-গাভাস্কার সিরিজ শুরুর আগেই জানিয়ে দেওয়া হয়েছিল, দলের সঙ্গে থাকলেও জস হ্যাজলউড প্রথম দুই টেস্টে খেলতে পারবেন না। ওই দুই টেস্টেই হেরেছে অজিরা। এবার ক্রিকেট অস্ট্রেলিয়া দিল আরও দুঃসংবাদ। নিশ্চিত করলো যে, পরের দুই টেস্টেও খেলা হবে না হ্যাজলউডের।

অস্ট্রেলিয়ার ডানহাতি পেসার তাই দেশে ফিরে যাচ্ছেন। ওদিকে ইনদোরে তৃতীয় টেস্টে অনিশ্চিত অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। তিনি দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে একাধিকবার বলের আঘাত পান। এর মধ্যে কনুই ও হেলমেটে লেগেছিল বল। যদিও কনকাশন ইনজুরি থেকে তার সেরে ওঠার আশা করছেন অজি কোচ।

প্রথম দুই টেস্টে খেলতে পারেননি অস্ট্রেলিয়ার নিয়মিত একাদশের পেসার মিশেল স্টার্ক ও পেস অলরাউন্ডার ক্যামেরুন গ্রিন। দ্বিতীয় টেস্টে তাদের খেলার সম্ভবনা থাকলেও শেষ পর্যন্ত ঝুঁকি নেয়নি অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্ট। তাদের ইনদোরে সিরিজে টিকে থাকার ম্যাচে খেলা অনেকটা নিশ্চিত।

অস্ট্রেলিয়ার টেস্ট দলে আছেন বাঁ-হাতি স্পিনার অ্যাস্টন আগার। দ্বিতীয় টেস্টে অস্ট্রেলিয়া তিনজন স্পিনার নিয়ে খেলেছে। সেখানেও জায়গা হয়নি আগারের। তাকে এবং ল্যান্স মরিসকে ঘরোয়া লিগে খেলার জন্য দেশে পাঠিয়ে দেওয়ার কথা ভাবছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এছাড়া টেস্ট দলে গ্লেন ম্যাক্সওয়েলের ফেরার সম্ভাবনাও কম বলে জানিয়েছেন দলটির হেড কোচ ম্যাকডোনাল্ড।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৩ অপরাহ্ণ | সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com