শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন সদস্যদের স্বাগত সংবর্ধনা ও সনদ দিল এসিসিএ বাংলাদেশ

রাজধানী ডেস্ক   |   মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   97 বার পঠিত   |   পড়ুন মিনিটে

নতুন সদস্যদের স্বাগত সংবর্ধনা ও সনদ দিল এসিসিএ বাংলাদেশ

নতুন সদস্যদের স্বাগত জানিয়েছে এবং সনদ দিয়েছে দ্য অ্যাসোসিয়েশন অব চার্টার্ড সার্টিফায়েড অ্যাকাউন্ট্যান্টস (এসিসিএ) বাংলাদেশ। সম্প্রতি রাজধানী ঢাকায় এসিসিএ নিউ মেম্বার সিরোমনির আয়োজন করা হয়। এ বছর এসিসিএ বাংলাদেশ ৩৬ জন নতুন এসিসিএ মেম্বার এবং ৩১ জন নতুন এফসিসিএ মেম্বারের হতে ক্রেস্ট ও সনদ তুলে দিয়েছে। অনুষ্ঠানে এসিসিএ বাংলাদেশ একইসঙ্গে ১৮টি এপ্‌রুভড এমপ্লয়ার্স এবং ৬ জন এসিসিএ অ্যাডভোকেসি অ্যাওয়ার্ড বিজয়ীদেরও স্বীকৃতি দেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএজি মোহাম্মদ মুসলিম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফআরসি চেয়ারম্যান – ড. মো. হামিদ উলতাহ ভূঞা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – ওয়ার্ল্ড ব্যাংকের লীড গভর্ন্যান্স স্পেশালিষ্ট ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট সুরাইয়া জান্নাত, এফসিএ; সামিট কমিউনিকেশনের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এবং এসিসিএ গ্লোবাল কাউন্সিলের সদস্য – মো. আরিফ আল ইসলাম, এফসিসিএ; এসিসিএ মেম্বার অ্যাডভাইহজরি কমিটি (এমএসি) এর চেয়ারম্যান এবং ডেলহিভেরির ((DELHIVER) কান্ট্রি হেড কাজী এম হাসান এফসিসিএ।

এ ছাড়াও, এসিসিএ বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার প্রমা তাপসী খান, এফসিসিএসহ এসিসিএ-এর জ্যেষ্ঠ কর্মকর্তারা, এসিসিএ মেম্বার অ্যাডভাইহজরি কমিটি (এমএসি), সাব কমিটির সদস্যগণ এবং অনুমোদিত লার্নিং পার্টনাররা উপস্থিত ছিলেন।

সনদ ও পুরস্কারপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে সিএজি মোহাম্মদ মুসলিম চৌধুরী বলেন, ‘আমরা বিশ্বাস করি যে, অর্থনীতির বিকাশ ও সমৃদ্ধির ক্ষেত্রে হিসাবরক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ কারণে পেশাটিকে এগিয়ে নেয়ার মাধ্যমে সমাজকে আরও স্বচ্ছ ও সুন্দর করে গড়ে তুলতে বিশ্বব্যাপী কাজ করতে হবে। এ যাত্রাপথে আমি এসিসিএ’র সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি।’ সংবাদ বিজ্ঞপ্তি

Facebook Comments Box

Posted ১২:১১ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com