সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জ্যাকসন হাইটসে খলিল বিরিয়ানী হাউজের জমকালো উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   226 বার পঠিত   |   পড়ুন মিনিটে

জ্যাকসন হাইটসে খলিল বিরিয়ানী হাউজের জমকালো উদ্বোধন

 

জ্যাকসন হাইটসের প্রাণকেন্দ্রে খলিল বিরিয়ানী জাকজমক উদ্বোধন হলো। কমিউনিটির নেতৃবন্দ ও সাংবাদিকদের সরব উপস্থিতিতে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস ২১ ফেব্রুয়ারিতে জ্যাকসন হাইটসের ব্রডওয়ের উপর ও রুজভেল্ট এভিনিউ সাবওয়ের ঠিক উল্টোপাশে (৭৪-১০ ব্রডওয়ে) এই বিরানী হাউজের উদ্বোধন হয়। এ সময় পুরো এলাকায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছিল। সন্ধ্যার পর কমিউনিটি একটিভিস্ট, বিএনপির কেন্দ্রীয় নেতা ও ফোবানার চেয়ারম্যান গিয়াস আহমেদ ও প্রেসিডেন্ট এওয়ার্ড প্রাপ্ত শেফ খলিলুর রহমান মুর্হুমুহু করতালির মধ্যে সম্পুর্ন হালাল এই বিরিয়ানী হাউজ উদ্বোধন করেন। খলিল বিরিয়ানী হাউজের সফলতা কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা শহীদুল্লাহ। অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন আশরাফুল হাসান বুলবুল।

খলিল বিরিয়ানি নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটিতে একটি পরিচিত রেস্টুরেন্টের নাম। বাংলাদেশি অধ্যুষিত এলাকা ব্রঙ্কস থেকে যাত্রা শুরু তার। চারিদিকে খলিল বিরিয়ানির খাবারের সুখ্যাতি ছড়িয়ে পড়ার কারণে খলিল বিরিয়ানির শাখা সংখ্যা বেড়েছে। বাংলাদেশি কমিউনিটির সকলেই এই বিরিয়ানী হাউজের সাথে পরিচিত। ব্রংকস ও জামাইকার পর জ্যাকসন হাইটসে খোলা হলো এর শাখা। আগামীতে ওজন পার্কে খলিল বিরিয়ানী চালুর পরিকল্পনা রয়েছে।

 

জ্যাকসন হাইটস খলিল বিরিয়ানীর উদ্বোধনী অনুষ্টানে কমিউনিটির বিপুল সংখক মানুষ উপস্থিত ছিলেন। তাদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন পরিচয় সম্পাদক নাজমুল আহসান,টাইম টিভি’র সিইও আবু তাহের, আইবিটিভি’র সিইও জাকারিয়া মাসুদ জিকু, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও নিউইয়র্ক কাগজ’র সম্পাদক মনোয়ারুল ইসলাম, সাপ্তাহিক প্রতিদিনের নির্বাহী সম্পাদক লাবলু আনসার, প্রবাস সম্পাদক মোহাম্মদ সাইয়িদ, সাপ্তাহিক নবযুগ সম্পাদক শাহাবুদ্দিন সাগর,  আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মনজুরুল ইসলাম,সাংবাদিক শামীম আহমেদ, হাবিব রহমান তুষার পিক, আনিসুর রহমান, আরটিভি’র যুক্তরাষ্ট্র প্রতিনিধি সৈয়দ মাসুদুল কবির,সিএনএন বাংলার জহিরুল হক,কমিউনিটি একটিভিস্ট ফাহাদ সোলায়মান, আহসান হাবিব,  বিএনপি নেতা বদিউল আলম, শো টাইম মিউজিকের আলমগীর খান আলম, বাংলা ট্রাভেলস এর বেলায়েত হোসেন বেলাল, চট্রগ্রাম সমিতির কনভেনর ও বিএনপি নেতা মাকসুদুল এইচ চৌধুরী, বিশিষ্ঠ রিয়েলটর নুরুল আজিম, ব্রংকস কমিউনিটি লিডার এম ইসলাম মামুন, স্বপন তালুকদার, শামীম আহমেদ,কমিউনিটি বোর্ড মেম্বার এম এন মজুমদার, সিরাজগঞ্জ জেলা সমিতির নেতা মোহাম্মদ সেলিম, ইয়োলো সোসাইটির সভাপতি হাবিবুর রহমান , মোহাম্মদ রায়হান, ডা. টিংকু, আওয়ামীগ নেতা আব্দুর রহিম বাদশা, বগুড়া জেলা সমিতির সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, মাওলানা ফায়েক উদ্দীন, মাওলানা উবায়দুল হক,মাওলানা আব্দুল মুকিত ও মাওলানা ইসমাইল।

শেফ মোঃ খলিলুর রহমান উদ্বোধনী অনুষ্ঠানে বলেন, প্রবাসী বাংলাদেশীদের উন্নতমানের হালাল খাবারের প্রতিষ্ঠান গড়তে পেরে মহান আল্লাহ’র নিকট অশেষ শুকরিয়া আদায় করছি। নিজের শিক্ষা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে কমিউনিটিকে সুলভ মূল্যে বিশুদ্ধ হালাল খাবারের সেবা দেয়াই আমার লক্ষ্য। তিনি বলেন, প্রতিষ্ঠানটির নাম খলিল বিরিয়ানী হাউজ হলেও তার সব শাখাতেই বিরিয়ানীর পাশাপাশি বাংলাদেশী ঐতিহ্যবাহী অন্যসব খাবারই থাকছে। বিশেষ করে নতুন প্রজন্মের ছেলে-মেয়েদের খাবারের রুচির প্রতি লক্ষ রেখে নানান আইটেম রয়েছে।

 

খলিলুর রহমান বলেন, জ্যাকসন হাইটস শাখায় খলিল ফুডসের খাবারে বৈচিত্র থাকবে। থাকবে ভিন্ন স্বাদ। বিরিয়ানীসহ বাংলাদেশি সুস্বাদু, হালাল ও স্বাস্থ্যসম্মত সব খাবারই পরিবেশন করা হবে। আধুনিক সাজসজ্জার এই রেস্টুরেন্টটিতে ৩৫ জনের বসার ব্যবস্থা রয়েছে। জ্যাকসন হাইটস শাখাটি প্রতিদিন সকাল ৮ টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে। থাকবে ফ্রি ডেলিভারীর ব্যবস্থা।

Facebook Comments Box

Posted ৬:২৫ অপরাহ্ণ | শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com