রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ইসিকে ‘লাল কার্ড’ দেখাল এবি পার্টি

রাজনীতি ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   98 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ইসিকে ‘লাল কার্ড’ দেখাল এবি পার্টি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে নির্বাচন কমিশনকে ‘লাল কার্ড’ দেখিয়ে বিক্ষোভ মিছিল করেছে আমার বাংলাদেশ পার্টি ‘এবি পার্টি’। এতে নেতৃত্ব দেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার, সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জুসহ দলের কেন্দ্রীয় নেতারা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকাল ৩টায় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এ মিছিল বের করে দলটি।

মিছিল শেষে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন প্রফেসর ডা. আব্দুল ওহাব মিনার। এ সময় তিনি দাবি করে বলেন, নির্বাচন কমিশনের প্রধান হাবিবুল আউয়াল আওয়ামী সরকারের ফরমায়েশ বাস্তবায়ন করতে জনতার বিরুদ্ধে অবস্থান নিয়েছেন।

সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, দেশে চরম অর্থনৈতিক মন্দা চলছে। রাজনৈতিক দলগুলোর ওপর দমন নিপীড়ন চালিয়ে নেতা-কর্মীদের কণ্ঠ স্তব্ধ করে দেওয়া হচ্ছে। এ রকম ভীতিকর পরিস্থিতিতে জাতীয় ও আন্তর্জাতিক মহলের মতামত উপেক্ষা করে নির্বাচন কমিশন যে তফসিল ঘোষণা করেছে তাতে মনে হচ্ছে তিনি বাংলাদেশে বিরোধী দলের কোনো প্রয়োজনীয়তাবোধ করেন না।

‘লাল কার্ড’ প্রদর্শন মিছিল ও সমাবেশে আরও উপস্থিত ছিলেন এবি পার্টির যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, ঢাকা মহানগর আহ্বায়ক বিএম নাজমুল হক, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা, সিনিয়র সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, যুব পার্টির আহ্বায়ক এবিএম খালিদ হাসান, মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক গাজী নাসির, যুগ্ম সদস্য সচিব সফিউল বাসার, মহানগর উত্তরের সদস্য সচিব ফিরোজ কবির, যুব পার্টির দপ্তর সম্পাদক আলী নাসের খান, ছাত্রপক্ষের আহ্বায়ক মোহাম্মদ প্রিন্স, সদস্য সচিব আশরাফুল ইসলাম নির্ঝর, যুব পার্টির যুগ্ম সদস্য সচিব মাসুদ জমাদ্দার রানা, সুলতানা রাজিয়া, মহানগর দক্ষিণের নেত্রী আমেনা বেগম, সাবেক ছাত্রনেতা রিপন মাহমুদসহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতারা।

Facebook Comments Box

Posted ১২:৩১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com