শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়ালটন ফ্রিজ কিনে ২০০% ক্যাশ ভাউচারে সংসার সাজালেন নববধূ বিথী

অর্থনীতি ডেস্ক   |   মঙ্গলবার, ০৭ নভেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   126 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ওয়ালটন ফ্রিজ কিনে ২০০% ক্যাশ ভাউচারে সংসার সাজালেন নববধূ বিথী

দেশব্যাপী চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৯। এর আওতায় বাংলাদেশি ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের ফ্রিজ কিনে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পেয়েছেন রাজধানীর ফার্মগেটের বাসিন্দা বিথী সাহা। প্রাপ্ত ক্যাশ ভাউচার দিয়ে ওয়ালটন ব্র্যান্ডের টিভি, মাইক্রোওয়েভ ওভেন, ফ্যান, ব্লেন্ডারসহ ঘরভর্তি অসংখ্য ইলেকট্রনিক্স পণ্য নিলেন তিনি। ওয়ালটনের একটি ফ্রিজ কেনার সুবাদে তার নতুন সংসার সাজানোর স্বপ্ন পূরণ হওয়ায় মহাখুশি বিথী সাহা।

রোববার (৫ নভেম্বর) বিকেলে মহাখালী ওয়্যারলেস গেট ওয়ালটন প্লাজা শাখায় বিথী সাহার হাতে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার তুলে দেন জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিভিশনাল ক্রেডিট ম্যানেজার জাকির হোসেন, রিজিওনাল সেলস ম্যানেজার আবু নাসের প্রধান, রিজিওনাল ক্রেডিট ম্যানেজার মিজানুর রহমান, প্লাজা ম্যানেজার আল আমিন মিয়া, ওয়ালটন ফ্রিজের প্রোডাক্ট ম্যানেজার মো. শহীদুল ইসলাম ও ব্র্যান্ড ম্যানেজার মো. মোস্তাফিজুর রহমান।

অনলাইনে গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল কাস্টমার ডাটাবেজ তৈরি করছে ওয়ালটন। সেজন্য সারাদেশে চালাচ্ছে ডিজিটাল ক্যাম্পেইন। এরই ধারাবাহিকতায় ১ নভেম্বর থেকে সারাদেশে শুরু হয়েছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৯। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম বা অনলাইন সেলস প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে ওয়ালটন ফ্রিজ কিনে ২০০ শতাংশ পর্যন্ত ক্যাশ ভাউচারসহ কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এই সুবিধা ৩১ ডিসেম্বর পর্যন্ত পাওয়া যাবে।

ক্রেতা বিথী সাহার গ্রামের বাড়ি নেত্রকোনার দূর্গাপুরে। ঢাকার সাউথ ইস্ট ইউনিভার্সিটির ফার্মাসিউটিক্যালস ডিপার্টমেন্ট থেকে গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন। তিনি জানান, সম্প্রতি তার বিয়ে হয়েছে। তাই নতুন সংসারের জন্য গত ৪ নভেম্বর ওয়ালটন প্লাজা থেকে ৪৮ হাজার ৬৯০ টাকা দিয়ে একটি ফ্রিজ কেনেন। এরপর তার নাম, মোবাইল নাম্বার ও ক্রয় করা ফ্রিজের মডেল নাম্বার ডিজিটাল পদ্ধতিতে রেজিস্ট্রেশন করা হয়। এর কিছুক্ষণ পরেই ওয়ালটন থেকে তার মোবাইলে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাওয়ার একটি এসএমএস আসে।

বিথী সাহা বলেন, ফ্রিজ কিনে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাবো তা ভাবিনি। সত্যিই খুব ভালো লাগছে। আমার নিজ হাতে নতুন সংসার সাজানোর যে স্বপ্ন তা পূরণ করেছে ওয়ালটন স্মার্ট ফ্রিজ। ওই ক্যাশ ভাউচার দিয়ে নতুন সংসারের জন্য টিভি, মাইক্রোওয়েভ ওভেন, ফ্যান, ব্লেন্ডারসহ প্রয়োজনীয় অনেক ইলেকট্রনিক্স পণ্য নিতে পেরেছি। সেজন্য ওয়ালটন কর্তৃপক্ষকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি। ক্রেতাদের এরকম সুবিধা দেওয়ায় দেশের সেরা ব্র্যান্ড ওয়ালটনের প্রতি মানুষের আস্থা আরো বাড়বে।

আমিন খান বলেন, ওয়ালটন গ্রাহকদের হাতে আন্তর্জাতিকমানের সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের ফ্রিজ তুলে দিচ্ছে। বর্তমানে দেশের সিংহভাগ চাহিদা মিটিয়ে ওয়ালটন পণ্য রপ্তানি হচ্ছে বিশ্বের ৪০টিরও বেশি দেশে। যা আমাদের দেশের জন্য গর্বের। দেশীয় পণ্যের প্রতি ক্রেতাদের ভালোবাসার মাধ্যমেই এগিয়ে যাচ্ছে ওয়ালটন। তাই ক্রেতাদেরও নানান সুবিধা দিচ্ছে ওয়ালটন। এরই ধারাবাহিকতায় চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৯ এর আওতায় দেয়া ২০০ শতাংশ ক্যাশ ভাউচার দিয়ে ক্রেতারা তাদের পছন্দমতো ওয়ালটনের যেকোনো পণ্য ঘরে তুলতে পারছেন।

Facebook Comments Box

Posted ৫:১০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৭ নভেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com