বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চলন্ত ট্রেনে যাত্রীর গায়ে প্রস্রাবের অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক   |   মঙ্গলবার, ১৪ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   78 বার পঠিত   |   পড়ুন মিনিটে

চলন্ত ট্রেনে যাত্রীর গায়ে প্রস্রাবের অভিযোগ

বিমানের পর এবার ভারতে চলন্ত ট্রেনে এক নারী যাত্রীর গায়ে প্রস্রাব করার অভিযোগ উঠেছে টিকিট পরীক্ষকের বিরুদ্ধে। গত রোববার অমৃতসর থেকে কলকাতাগামী ট্রেনে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত টিকিট পরীক্ষকের নাম মুন্না কুমার। ওই সময় তিনি মদ্যপ অবস্থায় ছিলেন বলে অভিযোগ করেন ওই ট্রেনের যাত্রীরা। পরে যাত্রীরাই তাকে আটক করে রেল পুলিশের হাতে তুলে দেন। ঘটনার পর টিকিট পরীক্ষকের বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে তদন্ত শুরু করেছে রেল পুলিশ।

জানা যায়, পাঞ্জাবের অমৃতসর থেকে কলকাতাগামী ‘অকাল তখত এক্সপ্রেসে’ উঠেন রাজেশ এবং তার স্ত্রী। তারা ছিলেন ট্রেনের এ-১ কামরায়। মাঝরাতে রাজেশের স্ত্রী নিজ সিটে ঘুমিয়ে ছিলেন। তখন বিহারের বাসিন্দা টিকিট পরীক্ষক মুন্না কুমার ট্রেন যাত্রী রাজেশের স্ত্রীর মাথায় প্রস্রাব করে দেন। ওই সময় টিকিট পরীক্ষক মদ্যপ ছিলেন বলে যাত্রীরা জানান।

রাজেশের স্ত্রীর অভিযোগ করে বলেন, গায়ে প্রস্রাব করা ছাড়াও তার সঙ্গে খুবই বাজে ব্যবহার করেন ওই টিকিট পরীক্ষক। ঘটনার সময় তিনি চিৎকার করায় অন্য যাত্রীরা তার কামড়ায় জড়ো হন। যাত্রী অভিযুক্ত টিকিট পরীক্ষক ধরে রেল পুলিশের হাতে হস্তান্তর করেন।

এ দিকে মদ্যপ অবস্থায় টিকিট পরীক্ষা করা নিয়ে বিস্মিত রেলের আধিকারিকরা। মঙ্গলবার পূর্ব রেলের জনসংযোগ আধিকারিকের সঙ্গে যোগাযোগ করা হয়। তবে তারা বিষয়টি নিয়ে এখনই মুখ খুলতে রাজি হননি। তবে হোয়াটসঅ্যাপে পূর্ব রেলের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনার সময় টিকিট পরীক্ষক মদ্যপ ছিলেন কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। আইনি প্রক্রিয়ার মাধ্যমে অভিযুক্তের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

Posted ১২:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ মার্চ ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com