সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্লোবাল পিস অ্যামব্যাসেডর ড.আবু জাফর মাহমুদের ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৩ জুন ২০২৩   |   প্রিন্ট   |   309 বার পঠিত   |   পড়ুন মিনিটে

গ্লোবাল পিস অ্যামব্যাসেডর  ড.আবু জাফর মাহমুদের ঈদ শুভেচ্ছা
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সারা পৃথিবীর মুসলিসম উম্মাসহ সকল জাতি গোত্র ও ধর্মীয় সম্প্রদায়ের মানুষের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন গ্লোবাল পিস অ্যামব্যাসেডর ডক্টর আবু জাফর মাহমুদ। নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটির প্রিয় ব্যক্তিত্ব, বাংলা সিডিপ্যাপ সার্ভিসেস ও অ্যালেগ্রা হোম কেয়ারের প্রেসিডেন্ট এ- সিইও, পিপল ইউনাইটেড ফর পিস এর প্রেসিডেন্ট ড. আবু জাফর মাহমুদ এক শুভেচ্ছাবার্তায় বলেছেন, সৃষ্টিকর্তার প্রতি প্রেম ও ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা আমাদের মাঝে একটি অসাধারণ শিক্ষা নিয়ে হাজির হয়। এটি আমাদের চেতনা, নৈতিকতা ও মানবিক শিক্ষার এক অসাধারণ পর্ব। আল্লাহ্ রাব্বুল আল আমীনের প্রতি ভালোবাসার নিদর্শন হিসেবে আত্মত্যাগ ও ভাতৃত্বের নজির স্থাপনই এই সময়ের বড় করণীয়।
ড. আবু জাফর মাহমুদ বলেন, আমাদের যেসব স্বজন হারিয়ে গেছেন, এই পর্যন্ত যেসব মানব মানবী এই পৃথিবীকে আলোকউজ্জ্বল করেছেন, আমাদের দিক নির্দেশনা দিয়েছেন তাদের সবার জন্য দোয়া করার এটি এক উৎকৃষ্ট সময়। এই দিনে আল্লাহ তায়ালা আমাদের ওপর অনেক বেশি সন্তুষ্ট। আল্লাহ আমাদের আত্মত্যাগের প্রতিযোগিতার প্রতি সন্তুষ্ট। আমরা আল্লাহর সন্তুষ্টির জন্য পশু কোরবাণী দিচ্ছি। এটি হযরত ইব্রাহিম (আ.) এর সময় থেকে আমরা বহন করে চলেছি। এই দিনে আমাদের মধ্যে পারস্পারিক ভালোবাসাটা আরো গভীর করার জন্য আল্লাহর নিয়ামত আশা করি এবং আল্লাহর কাছে প্রার্থনা করি।
সারা পৃথিবীতে মানুষে মানুষে যে বিভেদ সৃষ্টি করা হয়েছে এটি শয়তানেরই কাজ এই কাজগুলোতে যারা অংশ নেয় এবং যারা নেতৃত্ব করে তারা নিশ্চয়ই আল্লাহ্র পছন্দের বাইরে। আমরা আল্লাহ্র পছন্দের প্রতি সুগভীর আস্থায় অনুগত। আল্লাহ্র সন্তুষ্টির জন্য একে অন্যের মধ্যে ভালোবাসার প্রকাশ ঘটাবো। আমরা জাতি ধর্ম বর্ণ অঞ্চল নির্বিশেষে আমাদের মধ্যকার ভালোবাসা আরো বেশি বিস্তৃত করবো। আরো বেশি গভীর করবো।
Facebook Comments Box

Posted ২:৪৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৩ জুন ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com