শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অগ্নিদগ্ধ অভিনেত্রীর অবস্থার উন্নতি, হাত পা নাড়ছেন, কথাও বলছেন

বিনোদন ডেস্ক   |   সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   227 বার পঠিত   |   পড়ুন মিনিটে

অগ্নিদগ্ধ অভিনেত্রীর অবস্থার উন্নতি, হাত পা নাড়ছেন, কথাও বলছেন

শুটিংয়ে অগ্নিকান্ডের ঘটনায় আহত অভিনেত্রী শারিমন আঁখির অবস্থা উন্নতির দিকে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন তিনি। সোমবার তার স্বামী রাহাত কবির জানালেন, অভিনেত্রীকে আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তর করা হয়েছে।

রাহত বলেন, ‘আগের চেয়ে উন্নতি হয়েছে আঁখির শারিরীক অবস্থা। এখন কথা বলতে পারছে, আগে হাত–পা নাড়াতে পারত না কিন্তু এখন হাত–পা নাড়াচ্ছে।’

রাহাত জানিয়েছেন, শারিরীক অবস্থা আরেকটু উন্নতি হলেই অভিনেত্রীকে কেবিনে স্থানান্তরিত করা হবে।

এর আগে চিকিৎসক জানিয়েছিলেন, আঁখির অবস্থা আগের চেয়ে সামান্য উন্নতি হলেও ঝুঁকিমুক্ত নন।

শুক্রবার হঠাৎ আঁখির শারীরিক অবস্থার অবনতি হলে সেদিনই তাকে জরুরি ভিত্তিতে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থনান্তর করা হয়।

দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে অভিনয় করছেন শারমিন আঁখি। শুরুতে বেশ কিছু কাজের মধ্যে উল্লেখযোগ্য ২০১০ সালে নার্গিস আক্তারের ‘ভালোবাসা কি করে ভালো হয়’ নাটকের অভিনয়। পরে নাটক, বিজ্ঞাপন, স্বল্পদৈর্ঘ্য সিনেমা ও মডেলিং শুরু করেন। পরে ২০১৮ সালে নাম লেখান সিনেমায়। প্রথম সিনেমা ছিল ‘ইতি, তোমারই ঢাকা’। এই সিনেমার ১১ জন নির্মাতার ১১টি গল্পের মধ্যে ‘জিন্নাহ ইজ ডেড’-এ অভিনয় করে প্রশংসা পান আঁখি। পরে তিনি নাম লেখান, ‘কোনো এক কালে’, ‘জাস্ট এ জোক ডার্লিং’সহ বেশ কিছু সিনেমায়। গত বছর শঙ্খ দাশগুপ্ত পরিচালিত ওয়েব সিরিজ ‘বলি’তে পতিতার চরিত্রে তিনি অভিনয় করেন।

আঁখির বেড়ে ওঠা চট্রগ্রামে। সেখানে মঞ্চনাটকদের দল ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’ অভিনয়ে হাতেখড়ি। এই দলের তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ উপন্যাস অবলম্বনে নাটকের বসন্ত চরিত্রে অভিনয় করে প্রশংসা পান তিনি।

Facebook Comments Box

Posted ২:২৫ অপরাহ্ণ | সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com