বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাসারাঙ্গাকে ফিরিয়ে জুটি ভাঙলেন মুস্তাফিজ

খেলা ডেস্ক   |   শনিবার, ০৯ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   23 বার পঠিত   |   পড়ুন মিনিটে

হাসারাঙ্গাকে ফিরিয়ে জুটি ভাঙলেন মুস্তাফিজ

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ নির্ধারণী তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচে টস জিতে বোলিং করতে নেমেছে বাংলাদেশ। ভালো শুরুও পেয়েছে স্বাগতিকরা। চতুর্থ ওভারে ধনাঞ্জয়া ডি সিলভাকে ফেরালেন তাসকিন আহমেদ। শর্ট মিড উইকেটে সহজ ক্যাচ নেন সৌম্য সরকার। ১২ বলে ৮ রান করেন তিনি। অষ্টম ওভারে রিশাদের বলে শরিফুলের ক্যাচ হয়ে ফেরেন কামিন্দু মেন্ডিস। ১২ বলে ১২ রান করেন তিনি।

শ্রীলঙ্কা ১৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১১১ রান তুলেছে। দলটির ওপেনার কুশল মেন্ডিস ৬৩ রানে খেলছেন। তাকে সঙ্গ দিতে পাঁচ নম্বরে নেমেছেন আসালাঙ্কা।

শুরু থেকে আঁটসাঁট খেললেও মুস্তাফিজের নির্বিষ বোলিংয়ে হাত ছেড়ে খেলছে লঙ্কানরা। দশম ওভারে সর্বোচ্চ ১৮ রান দিয়েছে টাইগার এই কাটার মাস্টার। যা এখন পর্যন্ত সর্বোচ্চ। ৩৫ বলে ফিফটি ছুঁয়েছেন কুশল মেন্ডিস। বাংলাদেশের বিপক্ষে এই সংস্করণে ৮ ম্যাচে মেন্ডিসের ষষ্ঠ পঞ্চাশ ছোঁয়া ইনিংস এটি। সব মিলিয়ে তার ফিফটি ১৪টি।

দলীয় ১১১ রানে খরুচে মুস্তাফিজেই ভাঙে এই জুটি। শরিফুলকে ক্যাচ দিয়ে ১৩ বলে ১৫ রান করে ফেরেন হাসারাঙ্গা। এতে মেন্ডিসের সঙ্গে শ্রীলঙ্কা অধিনায়কের জুটি থেমেছে ৩১ বলে ৫৯ রানে।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল শান্ত, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলী, শেখ মাহেদি, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কার একাদশ: ধনাঞ্জয়া ডি সিলভা, কুশল মেন্ডিস, কামিন্দু মেন্ডিস, সাদেরা সামারাবিক্রমা, চারিথা আশালঙ্কা, অ্যাঞ্জেল ম্যাথুস, দাশুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মহেশ থিকসানা, বিনোরা ফার্নান্দো, নুয়ান থুসারা।

Facebook Comments Box

Posted ১০:১৯ পূর্বাহ্ণ | শনিবার, ০৯ মার্চ ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com