সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

টাকা পাঠানোর বিশ্বস্ত প্রতিষ্ঠান সানম্যান এক্সপ্রেস:বাড়তি বোনাস ৫ শতাংশ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১০ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   221 বার পঠিত   |   পড়ুন মিনিটে

টাকা পাঠানোর বিশ্বস্ত প্রতিষ্ঠান সানম্যান এক্সপ্রেস:বাড়তি বোনাস ৫ শতাংশ

সানম্যান এক্সপ্রেস বাংলাদেশে রেমিট্যান্স পাঠাতে বিশ্বস্ত প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। সর্বোচ্চ রেটে দেশে অর্থ পাঠাতে বাংলাদেশিদের পাশে রয়েছে সানম্যান এক্সপ্রেস। গত শুক্রবার প্রতিষ্ঠানটির অফিসে গিয়ে দেখা যায় তারা রেট দিচ্ছে প্রতি ডলারে ১২২ ডলার। এর ওপর রয়েছে ২.৫ ভাগ ইনসেনইটভ। অর্থাৎ রেট দাঁড়ালো ১২৪ ডলার ৫০ সেন্টস। শুধু তাই নয়, প্রেরিত রেমিট্যান্স অগ্রণী ব্যংাক একাউন্টে জমা হলে ইনসেনটিভ দেয়া হয় শতকরা ৫ ভাগ। মোট রেট ডলারে ১২৭ টাকা। তারা কমিশনও নিচ্ছে না। অথচ একইদিনে স্ট্যান্ডার্ড ব্যংকের রেট ছিল ১২১ টাকা ৫০পয়সা। এর উপর কমিশন নিচ্ছে ২ ডলার করে। সরকারি প্রতিষ্ঠান সোনালী এক্সচেঞ্জের রেট তলানীতে। তা ১০৯ টাকা ৫০ পয়সা।
কমিউনিটির সেবায় সানম্যান এক্সপ্রেস নিউইয়র্ক সিটিতে ৪টি ব্রাঞ্চের মাধ্যমে প্রবাসীদের অর্থ দেশে পাঠাচ্ছে। শাখাগুলো হচ্ছে জ্যাকসন হাইটস (২টি), জামাইকা ও এস্টোরিয়া। ২২টি এজেন্সীও এই প্রতিষ্ঠানের হয়ে কাজ করছে। সানম্যান এক্সপ্রেস এর মাধ্যমে বাংলাদেশের অধিকাংশ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে অর্থ পাঠানো সম্ভব। উল্লেখযোগ্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে অগ্রণী ব্যাংক,উত্তরা ব্যাংক,এসবিএসি ব্যাংক,যমুনা ব্যাংক,পূবালী ব্যাংক,ঢাকা ব্যাংক, আল আরাফাহ ইসলামী ব্যাংক,সাউথইস্ট ব্যাংক,সোশাল ইসলামী ব্যাংক,ইউসিবি ব্যাংক, নগদ,বিকাশ ও উপায়। পাকিস্তান, ইন্ডিয়া ও নেপালেও তারা রেমিট্যান্স পাঠিয়ে থাকে। সানম্যান এক্সপ্রেস রেমিট্যান্স পাঠানো আরও সহজতর করেছে। স্বশরীরে গ্রাহদের আর অফিস বা মানি ট্রান্সফার প্রতিষ্ঠানে যাবার প্রয়োজন নেই। অনলাইনেই সানম্যান গ্লোবাল এক্সপ্রেসে অর্থ পাঠালে তারা সরাসরি বাংলাদেশে পাঠিয়ে দেবে। ক্যাশ না থাকলেও সমস্যা নেই। ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করা যায়।

সানম্যান গ্লোবাল এক্সপ্রেসের কর্নধার মাসুদ রানা তপন প্রতিবেদকের সাথে আলাপকালে বলেন, মানি ট্রান্সফার শুধুই একটি ব্যবসা নয়। বিশ্বস্ততার সাথে কমিউিটিকে সেবা প্রদানের যোগসূত্র। প্রবাসীরা কঠোর পরিশ্রমে রোজগার করেন। দেশে তাদের প্রেরিত অর্থ প্রাপকের হাতে পৌঁছে দেয়া একটি ঈমানী দায়িত্বও। সানম্যান এক্সপ্রেস সে কাজটিই করার চেষ্টা করছে। পেশাদারিত্বের সাথে জবাবদিহিতায় আমরা প্রতিষ্ঠানটি পরিচালনা করছি। এটি এগিয়ে নিতে সকলের সহযোগিতা ও দোয়া চাই।

 

Facebook Comments Box

Posted ১১:০৬ অপরাহ্ণ | শনিবার, ১০ ফেব্রুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com