বৃহস্পতিবার ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সাংবাদিক সামিউলের মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

ইউএনএ   |   শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   149 বার পঠিত

সাংবাদিক সামিউলের মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সদস্য, বিশিষ্ট ব্রডকাস্ট ইঞ্জিনিয়ার, টাইম টেলিভিশন-এর ব্রডকাস্ট চীফ সামিউল ইসলামের মা মনোয়ারা আহমেদ (৯১) ইন্তেকাল করেছেন। সোমবার ১৮ ডিসেম্বর বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি ঢাকাস্থ বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ১১ জন পুত্র-কন্যা ও নাতি-নাতনীসহ বহু আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন। মরহুমার পুত্র-কন্যার মধ্যে ৫ জন পুত্র ও ৬ জন কন্যা। তাদের মধ্যে বাংলাদেশে ৩ কন্যা বসবাস করছেন। আর ৪ পুত্র ও ২ কন্যা যুক্তরাষ্ট্রে এবং একপুত্র ও এক কন্যা যুক্তরাজ্যে সপরিবারে বসবাস করেন।

মরহুমার মরদেহ বরিশাল জেলার মুলাদী উপজেলা চরলক্ষীপুর গ্রামে মঙ্গলবার দাফন করা হয়েছে।
এদিকে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ার সামিউল ইসলামের মায়ের ইন্তেকালে টাইম টেলিভিশন ও বাংলা পত্রিকা পরিবারের পক্ষ থেকে সম্পাদক ও সিইও আবু তাহের গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। এছাড়াও প্রেসক্লাবের পক্ষ থেকে নির্বাচিত সভাপতি মনোয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক মমিন মজুমদার পৃথক বার্তায় গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।
অপরদিকে সাপ্তাহিক বাংলা পত্রিকা’র বার্তা সম্পাদক হাবিব রহমান, টাইম টিভি’র অন্যতম পরিচালক সৈয়দ ইলিয়াস খসরু, সাপ্তাহিক হককথা সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ পৃথক প্রথক শোক বার্তায় ব্রডকাস্ট ইঞ্জিনিয়ার সামিউল ইসলামের মায়ের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১:০৪ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com