শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জামালপুরে আকিজ সিরামিক্সের নতুন শোরুম উদ্বোধন

অর্থনীতি ডেস্ক   |   সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   176 বার পঠিত   |   পড়ুন মিনিটে

জামালপুরে আকিজ সিরামিক্সের নতুন শোরুম উদ্বোধন

আরও একটি এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধন করল আকিজ সিরামিক্স। পরপর চারবার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ও সুপার ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করা দেশের সেরা সিরামিক টাইলস ব্র্যান্ড আকিজ সিরামিক্স এবার তাদের শোরুমের উদ্বোধন করেছে জামালপুরে।

‘প্রমিজ অব পারফেকশন’র দৃঢ় প্রত্যয় নিয়ে বরাবরই ক্রেতাদের চাহিদা অনুযায়ী গুণে-মানে সেরা ও নিত্যনতুন টাইলস পণ্য বাজারে নিয়ে আসছে আকিজ সিরামিক্স। এবার ক্রেতাদের সুবিধার্থে জামালপুর শহর এলাকায় আকিজ সিরামিক্স-এর বিজনেস অ্যাসোসিয়েট ‘রাজিব কর্পোরেশন’ শোরুমটি উদ্বোধন করে।

শোরুম উদ্বোধন করেন আকিজ বশির গ্রুপ-এর অপারেশন্স ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম। এ সময় আরও উপস্থিত ছিলেন আকিজ সিরামিক্স-এর জিএম সেলস মোহাম্মদ আশরাফুল হক, আকিজ বশির গ্রুপের মার্কেটিং হেড মো. শাহরিয়ার জামান, হেড অব সেলস রোসা বিশ্বজিৎ পাল, রাজিব কর্পোরেশন-এর স্বত্বাধিকারী সেয়দা কানজি ফাতেমা এবং তাহমিনা আকতারসহ আকিজ সিরামিক্স ও জামালপুর এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা।

অনন্য সাইজ এবং অত্যাধুনিক সব ডিজাইনের টাইলস প্রোডাক্ট ডিসপ্লে দিয়ে সাজানো এই শোরুমগুলোতে গ্রাহকরা পাবেন সর্বোচ্চ সেবা। প্রশস্ত এ শোরুমে ব্যবহার করা হয়েছে আধুনিক সব ফার্নিচার ও ডিসপ্লে টুল যা গ্রাহকদের দেবে অসাধারণ লাইভ এক্সপেরিয়েন্স।

উল্লেখ্য, সারা বাংলাদেশে ১০০টিরও বেশি ‘স্টেট অব দ্য আর্ট’ লেভেলের নিজস্ব ও বিজনেস অ্যাসোসিয়েট শোরুম দিয়ে আকিজ সিরামিক্স নিশ্চিত করেছে সর্বোচ্চ মানের গ্রাহকসেবা। এর ফলে দেশের শহর, উপশহর, থানা পর্যায়সহ সব জায়গায় গ্রাহকদের হাতের নাগালে পাওয়া যাচ্ছে আকিজ সিরামিক্স-এর টাইলস পণ্য। সংবাদ বিজ্ঞপ্তি।

Facebook Comments Box

Posted ১০:১৮ পূর্বাহ্ণ | সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com