শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে ড. ইউনূসকে অবাঞ্চিত ঘোষণা করলো যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   72 বার পঠিত   |   পড়ুন মিনিটে

নিউইয়র্কে ড. ইউনূসকে অবাঞ্চিত ঘোষণা করলো যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ

যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ সভাপতি ড.সিদ্দিকুর রহমান বলেছেন, বন্দুকের নলের মুখে শেখ হাসিনাকে পদতাগ করতে বাধ্য করা হয়েছে। তিনি নিজ থেকে পদত্যাগ করেন নি। এ’ছাড়া ড. মুহাম্মদ ইনূসের সরকারও অবৈধ ও অসাংবিধানিক। ড. ইউনূসকে নিউইয়র্কে আমরা অবাঞ্চিত ঘোষণা করছি। তার হাতে রক্ত। গত ৩৬ দিনে দেশে এই সরকার ৫ হাজার আওয়ামীলীগের নেতাকর্মি, পুলিশ ও সাধারন মানুষকে হত্যা করেছে। গত শুক্রবার ১৩ সেপ্টেম্বর জাকসন হাইটস্থ নবান্ন পার্টি সেন্টারে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বরেণন। লিখিত বক্তব্য পাঠ করেন সাধারন সম্পাদ আব্দুস সামাদ আজাদ।

সংবাদ সম্মেলনে আওয়ামীলীগের নেতৃবৃন্দের মধ্যে মঞ্চে উপস্থিত ছিলেন সোলেমান আলী,মজিবুর রহমান, তারেক হায়দার,নুরুল আমিন বাবু,ইমদাদ চৌধুরী,রফিক রহমান,সবুজ হেলাল মীর, মাসুদ হায়দার ও লেবু।সম্প্রতি শেখ হাসিনার টেলিসংলাপ ফাঁস হওয়া প্রসংগে সিদ্দিকুর রহমান বলেন, নেত্রী কর্মি বান্ধব। তিনি কর্মিদের সাথে প্রায়ই কথা বলেন। আর নেত্রীকে টেলিফোনকারি তানভীর জ্যাকসন হাইটস ইউনিট আওয়ামী লীগের সাধারন সম্পাদক। সংলাপ ফাঁস হওয়া প্রসঙ্গে নুরুল আমিন বাবু বলেন, আমরা তদন্ত করছি। দেখবো কি করে ফাঁস হলো।

লিখিত বক্তব্যে বলা হয়, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ ড. ইউনূসের আগমনের প্রতিবাদে ২৬ সেপ্টেম্বর জেএফকে এয়ারপোর্ট ও ২৭ সেপ্টেস্বর জাতিসংঘের সামনে প্রতিবাদ সমাবেশ করবে।

Facebook Comments Box

Posted ২:৪৯ অপরাহ্ণ | রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com