সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রুকলিনের চার্চ ম্যাকডোনাল্ডসে বছরের প্রথম মেলা ১৯ মে

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৮ মে ২০২৪   |   প্রিন্ট   |   161 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ব্রুকলিনের চার্চ ম্যাকডোনাল্ডসে বছরের প্রথম মেলা ১৯ মে

বছরের প্রথম মেলা অনুষ্ঠিত হবে ১৯ মে রোববার ব্রুকলিনের চার্চ ম্যাকডোনাল্ডস এভিনিউতে। বাংলাদেশি আমেরিকান ফ্রেন্ডশিপ সোসাইটি ও ৬৬ প্রিসিংক্ট কমিউনিটি কাউন্সিলের যৌথ উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়েছে। দুপুর ১২টায় শুরু হবে। শেষ হবে সন্ধ্যা ৭টায়। গত ৮ বছর ধরে কাজী আজম, ফিরোজ আহমেদ ও ফেরদৌসরা ব্রুকলিনে মেলা করে আসছেন। প্রতি বছরই তাদের মেলা সর্ববৃহৎ ও সুসংগঠিত বলে বিবেচিত হয়।
মেলা উপলক্ষ্যে গত সোমবার ৬ মে জ্যাকসন হাইটসের শেফ মহল রেষ্টুরেন্টে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন উদ্যোক্তারা। এতে লিখিত বক্তব্য পাঠ করেন সাপ্তাহিক আজকাল সম্পাদক ও মেলার কনভেনর শাহ নেওয়াজ। বাংলাদেশি আমেরিকান ফ্রেন্ডশিপ সোসাইটির সাধারন সম্পাদক এস এম ফেরদৌস স্বাগত বক্তব্য প্রদান করেন। সংগঠনের সভাপতি কাজী আজম মেলার ধারাবাহিকতা ও সফলতার বিভিন্ন দিক তুলে ধরেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুইন্স ডেমোক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এট লার্জ এর্টনি মঈন চৌধুরী ও সন্দ্বীপ সোসাইটির সভাপতি ফিরোজ আহমেদ।

বক্তারা বলেন, মেলায় বাংলাদেশের সংস্কৃতিকে তুলে ধরার লক্ষ্যে বিভিন্ন ইভেন্টের আয়োজন করা হয়েছে। প্রবাসী শিল্পীরা সংগীত পরিবেশন করবেন। বসবে শতাধিক স্টল। মূলধারার নির্বাচিত প্রতিনিধিরাও মেলায় উপস্থিত থাকবেন। এ মেলায় প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন বীর মুক্তিযোদ্ধা স্যার ড. আবু জাফর মাহমুদ। গেষ্ট অব অনার হিসেবে থাকছেন প্যান্ডেমিক হিরো ডা. হামিদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেবিবিএ সভাপতি ও কমিউনিটি এক্টিভিস্ট গিয়াস আহমেদ, মোহাম্মদ হানিফ ও এটর্নি মঈন চৌধুরী। পথমেলাকে সফল করতে একটি কমিটিও গঠন করা হয়েছে। এর আহবায়ক শাহ নেওয়াজ, চেয়ারম্যান সৈয়দ এম রেজা, প্রধান উপদেষ্টা এটর্নি মঈন চৌধুরী, চীফ কোর্ডিনেটর নুরুল আজিম, আহসান হাবিব, কো-চ্যায়ারম্যান জাহাঙ্গীর আলম, ইকবাল হায়দার,সাংস্কৃতিক চেয়ারম্যান মোস্তফা অনিক রাজ এবং সদস্য সচিব ফিরোজ আহমেদ।

 

 

Facebook Comments Box

Posted ১২:৪০ পূর্বাহ্ণ | বুধবার, ০৮ মে ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com