রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুফিয়ান খোন্দকারের জানাজা জামাইকা মুসলিম সেন্টারে সন্ধ্যা ৭টায়

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৪ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   208 বার পঠিত   |   পড়ুন মিনিটে

সুফিয়ান খোন্দকারের জানাজা জামাইকা মুসলিম সেন্টারে সন্ধ্যা ৭টায়

 

বিশিষ্ঠ পানি সম্পদ বিশেষজ্ঞ ও কমিউনিটি একটিভিস্ট ড. সুফিয়ান খোন্দকার (৭৮) রোববার ৩ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টায় ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহে—-রাজেউন)। হার্ট এটাকে আক্রান্ত হয়ে কুইন্সস্থ মাউন্টসিনাই হসপিটালে তিনি মারা যান। তার পুত্রবধূ রেজোয়ানা খোন্দকার নিউইয়র্ক কাগজ ও সাপ্তাহিক আজকাল প্রতিনিধিকে এ খবর নিশ্চিত করেছেন।

মরহুম খোন্দকার ১৯৪৬ সালে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলায় জন্মগ্রহন করেন। ১৯৭৬ সাল থেকে বসবাস করছেন যুক্তরাষ্ট্রে। তিনি কুইন্সের হলিসে থাকতেন। কমিউনিটির অতি পরিচিত মুখ সুফিয়ান খোন্দকারের মৃত্যুর খবরে বাংলাদেশিদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। সোমবার সকালে তার মরদেহ হাসপাতাল থেকে ফিউনারেলে আনা হবে। আজ  জামাইকাস্থ মুসলিম সেন্টারে সন্ধ্যা ৭টায় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।  লং আইল্যান্ডস্থ ওয়াশিংটন মেমোরিয়াল সেমিটারিতে তাকে সমাহিত করা হবে বলে রেজোয়ানা সুফিয়ান জানিয়েছেন।

খোন্দকার সুফিয়ান স্ত্রী, ২ সন্তান হাসান ও নবানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের সভাপতি শাহ নেওয়াজ ও সাধারন সম্পাদক জেএফএম রাসেল, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি মনোয়ারুল ইসলাম ও সাধারন সম্পাদক মমিন মজুমদার,  কমিউনিটি একটিভিস্ট নাসির আলী খান পল, প্রবাসী উল্লাপাড়া সোসাইটির সভাপতি শামসুল ইসলাম, প্রধান উপদেষ্টা রকিবুজ্জামান খান তনু ও সাধারন সম্পাদক শফিউল আলম ও সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলাম পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন।

 

 

Facebook Comments Box

Posted ৩:৫১ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ মার্চ ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com