রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক ইলিয়াস খসরুর মায়ের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ৩১ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   96 বার পঠিত   |   পড়ুন মিনিটে

সাংবাদিক ইলিয়াস খসরুর মায়ের দাফন সম্পন্ন

বাংলাদেশী কমিউনিটির অত্যন্ত পরিচিত মুখ ও সাংবাদিক সৈয়দ ইলিয়াস খসরুর এর মা ফাতেমা বেগম (৮৫) বুধবার বুধবার ২৭ ডিসেম্বর ভোররাতে নিউইয়র্কে ইন্তেকাল করেছেন। খসরু টাইম টিভি’র অন্যতম পরিচালক ও নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক। তিনি বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশন-বাকা’র সহ সভাপতি এবং নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক।
মরহুমার নামাজে জানাজা গত বৃহস্পতিবার বাদ জোহর জামাইকা মুসলিম সেন্টারে অনুষ্ঠিত হয়। এতে কমিউনিটির বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। বৃহস্পতিবারই তাকে নিউজার্সির প্যাটারসনে স্থানীয় সিমিটিারিতে তাকে সমাহিত করা হয়েছে।
নিউইয়র্ক সিটির জ্যামাইকার হলিস্থ সৈয়দ ইলিয়াস খসরুর বাসায় মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে তার ফাতেমা বেগম অসুস্থ অনুভব করলে তাকে সাথে সাথে লং আইল্যান্ড জুইস (এলআইজি) হাসপাতালে নেয়া হয়। বুধবার সকাল ৬টার দিকে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি ৪ পুত্র, ৪ কন্যা ও নাতি-নাতনীসহ বহু আতœীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুার এক পুত্র ও ২ কন্যা নিউইয়র্কে, এক পুত্র লন্ডন এবং অন্যান্যরা বাংলাদেশে বসবাস করেন। মরহুমার দেশের বাড়ী মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে।
ফাতেমা বেগমের মৃত্যুতে টাইম টিভি’র সিইও আবু তাহের, সাপ্তহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, নিউইয়র্ক কাগজ সম্পাদক আফরোজা ইসলাম, বাংলা পত্রিকা’র বার্তা সম্পাদক হাবিব রহমান ও সাপ্তাহিক হককথা সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। অপর এক বিবৃতিতে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি মনোয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক মমিন মজুমদার গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।
এছাড়াও জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি’র সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার ও সাধারণ সম্পাদক জে মোল্লাা সানি, কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশনের সভাপতি শাহ আলাউদ্দিন, সাধারণ সম্পাদক জাবেদ আহমেদ, বাংলাদেশ সোসাইটির সাবেক সহ সাধারণ সম্পাদক ও কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন আহমদ সোহাগ, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক মঈনুর রহমান সুয়েব গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

Facebook Comments Box

Posted ১১:১২ অপরাহ্ণ | রবিবার, ৩১ ডিসেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com