শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শামসুল ইসলাম মজনু জিয়া পরিষদের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান

ইউএনএ , নিউইয়র্ক   |   শুক্রবার, ০২ জুন ২০২৩   |   প্রিন্ট   |   132 বার পঠিত   |   পড়ুন মিনিটে

শামসুল ইসলাম মজনু জিয়া পরিষদের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান

 

যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক সহ সভাপতি শামসুল ইসলাম মজনু-কে সম্প্রতি জিয়া পরিষদের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মনোনীত করে তাকে সংগঠনের যুক্তরাষ্ট্র কমিটি গঠনের অনরোধ জানানো হয়েছে। জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব আব্দুল্লাহিল মাসুদ স্বাক্ষরিত এক পত্রে এই তথ্য জানা গেছে। উল্লেখ্য, শামসুল ইসলাম মজনু যুক্তরাষ্ট্র জিয়া পরিষদের সাবেক প্রতিষ্ঠাতা সদস্য সচিব এবং বাংলাদেশী-আমেরিকান জাতীয়তাবাদী ফোরাম ইউএসএ’র প্রতিষ্ঠাতা সভাপতি। খবর ইউএনএ’র।
রোববার (২৮ মে) বিএনপি নেতা শামসুল ইসলাম মজনু বরাবর প্রেরীত প্রাপ্ত কেন্দ্রের পত্রে বলা হয়েছে: ‘জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটির মহাসচিব প্রফেসর ড. মো: এমতাজ হোসেনের নির্দেশক্রমে যুক্তষ্ট্র জিয়া পরিষদের শাখা কমিটি গঠনের জন্য আপনাকে দায়িত্ব প্রদান করা হলো। যত তাড়াড়াড়ি সম্ভব আপনি একটি আহ্বায়ক কমিটি গঠন করে কেন্দ্রে পাঠান। উল্লেখ্য, জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটির সম্মানিত চেয়ারম্যান ও মহাসচিব মহোদয় চুড়ান্ত অনুমোদন করবেন।’
এব্যাপারে শামসুল ইসলাম মজনু’র সাথে যেগাযোগ করা হলে তিনি ইউএনএ প্রতিনিধি-কে জানান, জিয়া পরিষদ-এর যুক্তরাষ্ট্র শাখার কমিটি গঠনের দায়িত্ব পেয়েছি। দেশ ও প্রবাসের চলমান রাজনৈতিক প্রেক্ষপটে এটা একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব। তিনি বলেন, সাংগঠনিক নিয়ম-নীতির মধ্যে থেকে এই দায়িত্ব পালনের সর্বোচ্চ চেষ্টা চালাবো। এজন্য তিনি যুক্তরাষ্ট্র বিএনপি’র সর্বস্তরের নেতা-কর্মীর সার্বিক সহযোগিতা কামনা এবং তাকে কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মনেনীত করায় কেন্দ্রের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Facebook Comments Box

Posted ৯:৫৫ অপরাহ্ণ | শুক্রবার, ০২ জুন ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com