শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জ্যাকসন হাইটসের মেলায় উপচেপড়া মানুষের ভীর

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৫ মে ২০২৩   |   প্রিন্ট   |   353 বার পঠিত   |   পড়ুন মিনিটে

জ্যাকসন হাইটসের মেলায় উপচেপড়া মানুষের ভীর

কুইন্সের প্রানকেন্দ্র জ্যাকসন হাইটসে অনুষ্ঠিত হলো পথ মেলা। উপচেপড়া দর্শকদের উপস্থিতিতে রোববার ১৪ মে এই মেলাটি উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা, কুইন্স কমিউনিটি বোর্ড সদস্য ও বাংলা হোম কেয়ারের কর্ণধার আবু জাফর মাহমুদ। কমিউনিটির পরিচিত মুখ শো টাইম মিউজিকের সিইও আলমগীর খান আলম ছিলেন এই মেলার আয়োজক। জ্যাকসন হাইটসের ৩৭তম রোডের ওপর এ মেলা অনুষ্ঠিত হয়। মেলায় প্রায় ৫০টি স্টল বসেছিল। স্টলগুলোর মালিকরা ছিলেন বাংলাদেশিরা। শাড়ি, গহনা, সালোয়ার কামিজ ও খাবারের দোকানও ছিল সারিবদ্ধভাবে। হাজারো মানুষের উপস্থিতিতে শিল্পীরা নেচেগেয়ে মেলা জমিয়ে তোলেন। কমিউনিটির নেতৃবৃন্দ সংগীতের ফাঁকে ফাঁকে মঞ্চে উঠে শুভেচ্ছা বক্তব্য রাখেন। তবে বক্তাদের অধিকাংশই ছিলেন মেলার পৃষ্ঠপোষক। অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন আলমগীর খান আলম ও দুলাল মিয়া। সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আবু জাফর মাহমুদ, ডা.সারওয়ারুল হাসান চৌধুরী, মীর বাশার, গিয়াস আহমেদ, এটর্নি মইন চৌধুরী,গিয়াস আহমেদ, ফাহাদ সোলায়মান, নুরুল আজিম,মাকসুদুল এইচ চৌধুরী, আদিত্য শাহিন,

বেলাল হোসেন,আব্দুর রশীদ বাবু, ডা. রফিকুল ইসলাম,আহসান হাবিব, কাজি আযম প্রমুখ। সংগীতে অংশ নেন কনক চাপা, বিন্দু কনা,কামরুজ্জামান বকুল, কৃষনা তিথি, শাহ মাহবুব ও মিমসহ অনেকে।

মেলায় আবু জাফর মাহমুদের উদ্যোগে নির্মিত বাংলা বর্ষ ও তার ইতিহাস নিয়ে প্রামান্য চিত্র প্রদর্শিত হয়। তা দর্শকদের বেশ প্রসংশা কুড়িয়েছে। মেলার অন্যতম প্রধান আর্কষন লটারি-তে প্রথম পুরষ্কার নিউইয়র্ক-ঢাকা-নিউইয়র্কের টিকেট বিজয়ী হন সাংবাদিক নিহার সিদ্দিকী।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২২ পূর্বাহ্ণ | সোমবার, ১৫ মে ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com